Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এমপি লতিফকে গ্রেফতারে মহিউদ্দিন চৌধুরীর আলটিমেটাম

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি বিকৃতির অভিযোগে সরকার দলীয় সংসদ সদস্য এমএ লতিফকে গ্রেফতারের জন্য ১৫ দিনের আল্টিমেটাম দিয়েছেন নগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী। তিনি নিজ দলের ওই এমপিকে ‘কুলাঙ্গার’ আখ্যা দিয়ে চট্টগ্রামে অবাঞ্ছিত ঘোষণা করেন। গতকাল (সোমবার) নগরীর লালদীঘি মাঠে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ ঘোষণা দেন মহিউদ্দিন চৌধুরী। এমএ লতিফকে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করার দাবিতে নাগরিক মঞ্চের ব্যানারে আওয়ামী লীগ এ সমাবেশের আয়োজন করে।
বেঁধে দেওয়া সময়ের মধ্যে এমএ লতিফের বিচার না হলে পুনরায় লালদীঘি মাঠে সভা করা হবে ঘোষণা দিয়ে মহিউদ্দিন চৌধুরী বলেন, ওই সভায় চূড়ান্ত সিদ্ধান্ত হবে। তার (লতিফ) এমপিগিরি থাকতে পারবে না, তার বিচার করতে হবে, তাকে কারাগারে বন্দী করতে হবে। লতিফের নামের আগে এমপি উচ্চারণ না করে কুলাঙ্গার উচ্চারণ করার কথা বলে নগর আওয়ামী লীগ সভাপতি আরও বলেন, এমএ লতিফ একজন কুলাঙ্গার। বঙ্গবন্ধুকে নিয়ে বিকৃত করার পর তাকে আর এমপি বলতে পারবো না। তার বিচার হতে হবে। নাগরিক মঞ্চের আহ্বায়ক ও নগর আওয়ামী লীগের উপদেষ্টা এ কে এম বেলায়েত হোসেনের সভাপতিত্বে ১৪ দলসহ নগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিক লীগের অসংখ্য নেতাকর্মী সমাবেশে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি লতিফকে গ্রেফতারে মহিউদ্দিন চৌধুরীর আলটিমেটাম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ