Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়েছে আলালকে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুন, ২০২২, ১২:০২ এএম

বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে মেডিকেল চেকআপের জন্য বিদেশ যেতে দেওয়া হয়নি বলে অভিযোগ করা হয়েছে। গতকাল রোববার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশনে তাকে কোনো কারণ না দেখিয়েই আটকে দেওয়া হয় বলে জানান মোয়াজ্জেম হোসেন আলাল। গত বছর ভারতের একটি হাসপাতালে কিডনির টিউমার অপারেশন শেষে গত ডিসেম্বরে দেশে ফেরেন আলাল। নিয়মিত মেডিকেল চেকআপের জন্য গতকাল সকালে ভারতে যাওয়ার কথা ছিল তার।
সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, হাইকোর্টের কাগজপত্র ও চিকিৎসা সংক্রান্ত যাবতীয় কাগজপত্র থাকা সত্ত্বেও আমাকে যেতে দেওয়া হয়নি। আমি একজন অসুস্থ রোগী বলার পরও উপরের নির্দেশ আছে জানিয়ে আমাকে তারা যেতে দেননি।
কেন যেতে দেওয়া হবে না, ইমিগ্রেশন থেকে কোনো কারণও বলা হয়নি, কোন লিখিত কাগজও দেওয়া হয়নি। বরং আমি সব কাগজপত্র ইমিগ্রেশনে জমা দিলেও সোয়া দুই ঘণ্টা বসিয়ে রেখে বিমানবন্দর থেকে বিদায় দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়েছে আলালকে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ