Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার হার্টে ব্লক, পরানো হলো রিং

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জুন, ২০২২, ৪:১৫ পিএম | আপডেট : ৫:২৩ পিএম, ১১ জুন, ২০২২

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে। তাঁর হার্টে ব্লক ধরা পড়ায় সেখানে রিং পরানো হয়েছে। তার অবস্থা ক্রিটিক্যাল না হলেও স্থিতিশীল নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

শনিবার (১১ জুন) দুপুরে জরুরি ভিত্তিতে খালেদা জিয়ার এনজিওগ্রাম করা হয়।

দুপুর ২টা ৫০ মিনিটে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. জাহিদ সাংবাদিকদের বলেন, খালেদা জিয়ার এনজিওগ্রাম সম্পন্ন হয়েছে। তার হার্টে বেশ কয়েকটি ব্লক ধরা পড়ে। তার মধ্যে একটি ব্লক ছিল ৯৫ শতাংশ। সেটিতে রিং পরানো হয়েছে।

এর আগে দুপুর ১টা ৩৫ মিনিটে এই চিকিৎসক বলেছিলেন, 'ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে সাবেক প্রধানমন্ত্রীর এনজিওগ্রাম করা হবে। খালেদা জিয়ার জন্য দেশবাসীর কাছে তিনি দোয়া চান।

এর আগে শনিবার দিবাগত রাত ৩টার দিকে বিএনপি চেয়ারপারসনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে সিসিউতে অধ্যাপক ড. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে তাঁর চিকিৎসা চলে।

অধ্যাপক ড. শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১৮ জন চিকিৎসক নিয়ে বিএনপি চেয়াপারসনের চিকিৎসা বোর্ড গঠন করা হয়। এর মধ্যে ১২ জন এভারকেয়ার হাসপাতালের এবং ছয়জন অন্যান্য হাসপাতালের চিকিৎসক।



 

Show all comments
  • Burhan uddin khan ১১ জুন, ২০২২, ৪:২৫ পিএম says : 0
    May Allah the Almighty help her.
    Total Reply(0) Reply
  • Habib ১১ জুন, ২০২২, ১০:০৫ পিএম says : 0
    মহান আল্লাহ্ তাকে শিফা দান করুন। আমীন!! ????????
    Total Reply(0) Reply
  • Habib ১১ জুন, ২০২২, ১০:০৫ পিএম says : 0
    মহান আল্লাহ্ তাকে শিফা দান করুন। আমীন!! ????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হার্টে ব্লক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ