Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইক্যাব নির্বাচন : দ্য চেঞ্জ মেকার্স টিমের প্যানেল ঘোষণা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মে, ২০২২, ৪:৪১ পিএম

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইক্যাব) ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচনে ইতিবাচক পরিবর্তনের অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করা দ্য চেঞ্জ মেকার্স টিমের প্যানেল ঘোষণা করা হয়েছে। বুধবার (২৫ মে) শতাধিক ই-কমার্স ব্যবসায়ীদের উপস্থিতিতে, রাজধানীর বনানী ক্লাবের বল রুমে সন্ধ্যা ৭টায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ১৮ জুন অনুষ্ঠিতব্য নির্বাচনের জন্য ৯ সদস্যের প্যানেল সদস্যরা আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

প্যানেল সদস্যরা হলেন, শাফকাত হায়দার (সিপ্রোকো কম্পিউটার), ওয়াসিম আলিম (বাংলামেডস), মো. তাসদীখ হাবীব (ক্লিনফোর্স), জিসান কিংশুক হক (আরটিএস এন্টারপ্রাইজ), মোজাম্মেল হক মৃধা (কিনলে), আবু সুফিয়ান নিলাভ (নিজল ক্রিয়েটিভ), বিপ্লব ঘোষ রাহুল (ই-কুরিয়ার), ইলমুল হক সজিব (সেবা ডট এক্সওয়াইজেড) এবং নুসরাত আক্তার লোপা (হুর নুসরাত)।

দ্য চেঞ্জ মেকার্স টিমের পক্ষ থেকে জানানো হয়েছে, বাংলাদেশের ই-কমার্স খাত আগের যেকোনো সময়ের চেয়ে এখন অনেক পরিণত। তবে ই-কমার্স খাতে উদ্যোক্তাবান্ধব নেতৃত্ব, স্বচ্ছতা এবং বিশ্বাসের প্রয়োজন। বাংলাদেশের ই-কমার্স খাতের প্রতি সাধারণ মানুষের আস্থা তৈরির পাশাপাশি ই-ক্যাবকে সরকারসহ সংশ্লিষ্ট বিভিন্ন স্টেকহোল্ডারের কাছে শক্তিশালী সংগঠন হিসাবে প্রতিষ্ঠা করতে কাজ করতে চান তারা।

নির্বাচন কমিশন আগামী ৩০ মে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে। ৭ বছর পর এবারই প্রথম ইক্যাবে নির্বাচন হচ্ছে, এতে ভোটার সংখ্যা ৭৯৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইক্যাব নির্বাচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ