Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিকে মনোনয়ন পাওয়ার আশা আইভীর

প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১:৩৯ পিএম, ১৭ নভেম্বর, ২০১৬

ইনকিলাব ডেস্ক : নারায়ণগঞ্জ সিটি কাপোরেশনের আসন্ন নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে অংশ নেবেন না বলে জানিয়েছেন বর্তমান মেয়র সেলিনা হায়াৎ আইভী। তবে দল থেকে মনোনয়ন পাওয়ার বিষয়ে আশাবাদী তিনি। গতকাল বুধবার দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কার্যালয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
গত মঙ্গলবার জেলা সার্কিট হাউসে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় মেয়র পদে দলীয় প্রার্থী হিসেবে আনোয়ার হোসেনসহ তিনজনের নাম প্রস্তাব করা হয়। এই তিনজনের মধ্যে নারায়ণগঞ্জের বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সেলিনা হায়াৎ আইভীর নাম নেই। ওই তিনজন হলেনÑ নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি আবদুর রশিদ। এসব ঘটনার পরিপ্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন মেয়র আইভী।
তাকে বাদ দিয়ে তিনজনের নাম প্রস্তাবের বিষয়ে সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘আসলে একটি অংশ এ কাজ করেছে। সেটি আমরা সবাই জানি, নারায়ণগঞ্জবাসীও জানে। মহানগর আওয়ামী লীগ তড়িঘড়ি করে একটি সভা ডেকে সিদ্ধান্ত নিয়েছে। একজন প্রভাবশালী নেতার নির্দেশে কাজটি হয়েছে। শহরের মধ্যে বহু আগ থেকেই নারায়ণগঞ্জ আওয়ামী লীগ দু’টি ভাগে বিভক্ত আছে। সে ক্ষেত্রে তারা কারও নাম কেন্দ্রে পাঠাতেই পারে। কেন আমার নাম পাঠায়নি, তারাই ভালো বলতে পারবে। এ ব্যাপারে আমার বলার কিছু নেই।’
আইভী আরো বলেন, ‘দল যে সিদ্ধান্ত দেবে, আমি সেই সিদ্ধান্তেই যাব। আমি দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করব না।’
সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমার দৃঢ়বিশ্বাস, বিগত সময়ে কর্মকা-ের কারণে দল আমাকে মনোনয়ন দেবে। কারণ, আমি ১৩ বছর ধরে এখানে কাজ করছি। নারায়ণগঞ্জ পৌরসভাতে ছিলাম আট বছর এবং নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে আছি পাঁচ বছর। অত্যন্ত প্রতিকূলতার মাঝে আমি কাজ করেছি।’ ২০০৩ ও ২০১১ সালের নির্বাচনে নিজের লড়াইয়ের কথা উল্লেখ করেন তিনি।
উল্লেখ্য, আগামী ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। সূত্র : ওয়েবসাইট



 

Show all comments
  • jahangir alam ১৭ নভেম্বর, ২০১৬, ২:৫২ এএম says : 0
    ami like kore daily inqilab
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিকে মনোনয়ন পাওয়ার আশা আইভীর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ