Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রবিতে যোগ দিলেন শিহাব আহমেদ

প্রকাশের সময় : ১৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের প্রজেক্ট ডিরেক্টর-ইন্টিগ্রেশন হিসেবে সম্প্রতি যোগ দিয়েছেন টেলিযোগাযোগ শিল্পে দীর্ঘদিনের অভিজ্ঞতা সম্পন্ন শিহাব আহমেদ। বাংলাদেশের ইতিহাসে সম্প্রতি ঘটে যাওয়া সবচেয়ে বড় মার্জার রবি ও এয়ারটেল একীভূতকরণের পর কোম্পানির ইন্টিগ্রেশন প্রকল্পের দায়িত্বে থাকবেন তিনি। প্রতিষ্ঠানটির চিফ অফিসারের সমপর্যায়ে যোগ দিয়ে রবি ম্যানেজমেন্ট কাউন্সিলের একজন সদস্যও হয়েছেন তিনি।
কর্পোরেট স্ট্র্যাটেজি, মার্কেটিং, সেলস অ্যান্ড কাস্টমার কেয়ার, ডিভাইস, ডিজিটাল সার্ভিস ও এমএফএসর ওপর শিহাবের দীর্ঘ ১৯ বছরের পেশাগত অভিজ্ঞতা রয়েছে।
এ ব্যাপারে রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাবউদ্দিন আহমেদ বলেন, “শিহাবের যোগদান আমাদের ব্যবসায় নতুন মাত্রা যোগ করবে। টেলিযোগাযোগ শিল্পে তার অভিজ্ঞতা পরিবর্তিত বাজার পরিস্থিতিতে পরিকল্পনা প্রণয়ন ও উন্নয়নে সহায়ক হবে।”বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে ¯œাতক শেষ করে শিহাব পাকিস্তানের লাহোর ইউনিভার্সিটি অব ম্যানেজমেন্ট সাইন্সেস (এলইউএমএস) থেকে এমবিএ সম্পন্ন করেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রবিতে যোগ দিলেন শিহাব আহমেদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ