Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজিমপুরে বাসা থেকে নার্সের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর আজিমপুরের দক্ষিণ কলোনির একটি বাসা থেকে এক নার্সের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল সকালে কলোনির ৩০ নম্বর ভবনের নিচতলার একটি ফ্ল্যাট থেকে লাশটি উদ্ধার করা হয়।

ওই নার্সের নাম কাবেরি রানি সরকার (৩২)। তিনি স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স ছিলেন। কাবেরি ভোলার চরফ্যাশন উপজেলার স্বপন চন্দ্র সরকারের মেয়ে।
কাবেরির ছোট ভাই রাজীব কুমার সরকার বলেন, এক বছর আগে ফেসবুকে রুপম চৌধুরী নামে এক ব্যক্তির সঙ্গে কাবেরির পরিচয় হয়। তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে। এর জেরে কাবেরি ও স্বামীর মধ্যে বিবাহ বিচ্ছেদ হয়। এরপর কাবেরি ও রুপমের বিয়ে হয়।
রাজীবের অভিযোগ, রুপম তার বোনকে হত্যা করে গয়না ও টাকা নিয়ে পালিয়ে যান। তিনি আরও অভিযোগ করেন, কেরানীগঞ্জে কাবেরির ফ্ল্যাট ছিল। রুপম তা কাবেরিকে দিয়ে বিক্রি করিয়ে ৩৫ লাখ টাকা হাতিয়ে নেন। রুপম বেকার। এক ভাই, দুই বোনের মধ্যে দ্বিতীয় কাবেরি। কাবেরি ও তার আগের স্বামীর ঘরে এক ছেলে ও এক মেয়ে ছিল। শিশু দুটি মায়ের সঙ্গেই থাকত।
লালবাগ থানার এসআই অজয় কৃষ্ণ বলেন, জরুরি সেবা নম্বর ৯৯৯ এ ফোন পেয়ে গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ওই নার্সের লাশ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়। পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুলিশের এই কর্মকর্তা বলেন, গলায় ফাঁস দেওয়া অবস্থায় কাবেরিকে উদ্ধার করেন তার পরিবারের সদস্যরা। পরে পুলিশকে খবর দেওয়া হয়। তার গলায় অর্ধচন্দ্রাকৃতির কালো দাগ পাওয়া গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজিমপুরে বাসা থেকে নার্সের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ