Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পাবনায় প্রকাশ্যে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

পাবনা জেলা সংবাদদাতা : পাবনায় যুবলীগের এককর্মীকে প্রকাশ্য দিবালকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে জেলার আটঘরিয়া উপজেলার ধানুয়াঘাটা শরৎগঞ্জ বাজারের কাছে এই হত্যাকা- সংঘটিত হয়। নিহত যুবলীগ কর্মী রফিকুল ইসলাম একদন্ত ইউনিয়নের ষাটগাছা গ্রামের পাঁচকড়া আলীর পুত্র। সে পেশায় একজন সার ও কীটনাশক ব্যবসায়ী ছিলেন। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম ফারুক হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে রফিকুল ইসলাম ছেলেকে সাথে নিয়ে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে যাওয়ার সময় আগে থেকে ওৎপেতে থাকা দুর্বৃত্তরা অতর্কিতে তার উপর হামলা চালায় এবং এলোপাতাড়িভাবে কুপিয়ে জখম করে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। একদন্ত ইউনিয়নের চেয়ারম্যান ইসমাইল সরদার সাংবাদিকদের জানান, নিহত রফিকুল ইসলাম আওয়ামী যুবলীগের একজন সক্রিয় কর্মী ছিলেন। নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সন্ত্রাসীদের গ্রেফতারে পুলিশকে সহযোগিতাসহ এলাকার সকল অন্যায় অত্যাচারের বিরুদ্ধে রফিকুল প্রতিবাদী ছিল।
নিষিদ্ধ ঘোষিত চরমপন্থীরা এ ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে। লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনও কোন মামলা দায়ের হয়নি। দুর্বৃত্তদের গ্রেফতারে পুলিশ তৎপরতা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাবনায় প্রকাশ্যে যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ