Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় বিসিএল প্রতিষ্ঠা করলো ফোর স্টার মম ইন হোটেল এন্ড রিসোর্ট

প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মাহফুজ ম-ল, বগুড়া থেকে : সুন্দর আবাসন কে না চায়। আর যদি তা হয় পর্যটকদের জন্য, তাহলে তো কথাই নেই। পর্যটকদের জন্য চাই, সুন্দর থাকা ও খাওয়ার ব্যবস্থা, চিত্ত-বিনোদনের ব্যবস্থা। আর সে কারণেই বগুড়ায় এই প্রথম নির্মিত হয়েছে দেশি-বিদেশি পর্যটকদের জন্য নান্দনিক স্থাপত্যে আন্তর্জাতিক মানের পর্যটন সুবিধা সম্বলিত ফোর স্টার মম ইন হোটেল এন্ড রিসোর্ট। পর্যটন শিল্পের বহুমাত্রিক বিকাশ ও এ শিল্পের উন্নয়নে হোটেল নির্মাণ করা হয়েছে বলে জানিয়েছেন বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএস এর সহযোগী প্রতিষ্ঠান বিল্ডিং কন্সট্রাকশন লিমিটেড (বিসিএল) এর ব্যবস্থাপনা পরিচালক টিএম আলী হায়দার।
প্রায় তিন হাজার বছরের ইতিহাস সমৃদ্ধ প্রাচীন পু-্র নগরী মহাস্থানগড় ও নওগাঁ জেলার সোমপুর বৌদ্ধ বিহারসহ উত্তরবঙ্গের বেশ কিছু প্রাচীন নিদর্শন পরিদর্শনে আসা দেশি ও বিদেশি পর্যটকদের থাকা-খাওয়া ও দৈনন্দিন চিত্ত বিনোদনের জন্য প্রতিষ্ঠিত এই চার তারকা হোটেল ও রিসোর্ট গড়ে ওঠায় দীর্ঘদিনের আশা পূরণ হয়েছে বলে পর্যটকদের অনেকে অভিমত ব্যক্ত করেছেন।  উত্তরবঙ্গে সর্ববৃহৎ পরিসরে গড়ে ওঠা ফোর স্টার এই হোটেল এন্ড রিসোর্টের পরিবেশ অত্যন্ত সুন্দর ও মনোরম বলে আখ্যায়িত করেছেন বেশ কয়েকজন বিদেশি পর্যটক।  
অতি সম্প্রতি ফ্রান্স থেকে আগত পর্যটক এলিয়েক্স ওহানিয়ান এ প্রতিবেদককে জানান, তিনি বগুড়ার মহাস্থানগড় দেখতে এসেছিলেন। গাইডের কাছ থেকে জানলেন নওদাপাড়ার মম ইন হোটেল এন্ড রিসোর্টে অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে থাকা ও খাওয়ার ব্যবস্থা আছে। তিনি সেখানে তিনদিন অবস্থান করে এর ভূয়সী প্রশংসা করেন।  
বেসরকারি উন্নয়ন সংস্থা টিএমএসএস-এর সহযোগী প্রতিষ্ঠান বিল্ডিং কন্সট্রাকশন লিমিটেড (বিসিএল) মম ইন হোটেল এন্ড রিসোর্টটি প্রতিষ্ঠা করেছে।
এই হোটেলে অর্থনীতি, প্রমিত, ডিলাক্স ও প্রেসিডেনসিয়াল স্যুটসহ ৬৫টি কক্ষ রয়েছে। যেখানে আধুনিক রেস্তোরাঁ, জিমনেসিয়াম, স্পা, স্পোর্টস জোন, তিনটি রেস্টুরেন্ট, বাণিজ্যিক কেন্দ্র, লন্ড্রি,  সেলুন, সুপার মল, তিনটি কনফারেন্স হল ইতোমধ্যে গড়ে তোলা হয়েছে। এছাড়া ছাদের উপরে বিশেষভাবে অত্যাধুনিক সুইমিং পুল স্থাপন করা হয়েছে। পর্যটকদের চিত্তবিনোদনের জন্য এমিউজমেন্ট পার্ক তৈরির কাজ প্রায় শেষের দিকে। এখানকার সুন্দর ও মনোরম পরিবেশ সহজেই একজন পর্যটকের মনকে পুলকিত করে তুলবে।



 

Show all comments
  • মোঃ জাকারিয়া ২৮ আগস্ট, ২০১৯, ৩:৩৮ পিএম says : 0
    আসসালামুআলাইকুম
    Total Reply(0) Reply
  • মোঃ জাকারিয়া ২৮ আগস্ট, ২০১৯, ৩:৪০ পিএম says : 0
    আপনাদের রুমের ভাড়া কত?
    Total Reply(0) Reply
  • Md Sojol mondal ৯ ফেব্রুয়ারি, ২০২০, ১০:৫১ এএম says : 0
    আপনাদের রুম ভারা কত? এবং কি কি সার্ভিস দেওয়া হবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ায় বিসিএল প্রতিষ্ঠা করলো ফোর স্টার মম ইন হোটেল এন্ড রিসোর্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ