Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেøজার বিডি বাংলাদেশ এবং সিপি পলিইউরেথিন ভারতের যৌথ উদ্যোগে ‘ফ্লোর কোটিং’ প্রোডাক্টের যাত্রা শুরু

প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : দি বেøজার বিডি বাংলাদেশ এবং সিপি পলিইউরেথিন প্রাইভেট লি., ভারতের যৌথ উদ্যোগে ‘দি আর্কিটেক অব ফ্লোর কোটিং’ প্রোডাক্ট আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে। স¤প্রতি ঢাকার রেডিশন ওয়াটার গার্ডেন হোটেলে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন যুব ও ক্রীড়ামন্ত্রী ডা. শ্রী বীরেন শিকদার (এমপি)। বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার এইচ. হার্স ভর্ধন শ্রীঙ্গলা। উদ্বোধনী অনুষ্ঠানে দি বেøজার বিডি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক কাজী রাজীব উদ্দিন আহমেদ চপল, দেশের বাণিজ্যিক প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।
দি বেøজার বিডি, বাংলাদেশ এবং সিপি পলিইউরেথিন প্রাইভেট লি. ভারতের যৌথ উদ্যোগে শিল্প, বাণিজ্যিক, আবাসিক, ডেকোরেটিভ ফ্লোর এবং নির্মাণ কেমিক্যালস্-এর সমাধান দিতে বাজারজাত করতে যাচ্ছে ইপোক্সি ফ্লোরিং, পলিইউরেথিন ফ্লোরিং, ডেকোরেটিভ ফ্লোরিং, হেভি ডিউটি মেটালিক, ননমেটালিক ফ্লোরিং, ইএসডি ফ্লোরিং ইত্যাদি নির্মাণ কেমিক্যালস্ পণ্যসামগ্রী। এটি সাধারণত ফার্মাসিউটিক্যাল ও ল্যাবরেটরিজ ফ্লোর, শিল্প কারখানা, কর্মশালা রুম, শোরুম, পরিচ্ছন্ন রুম, করিডোর, স্কুল ও অফিস, উৎপাদন ও গুদাম, সুপার মার্কেট, শপিং মল এবং শুষ্ক প্রক্রিয়া এলাকাকে ফ্লোর কোটিং সিস্টেমে উচ্চ রাসায়নিক প্রতিরোধ, স্বাস্থ্যকর, গন্ধমুক্ত, মসৃণ ও বিরোধী সিøপ সিস্টেম, উচ্চ ঘর্ষণ সহ্য করার ক্ষমতার জন্য এর ব্যবহার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেøজার বিডি বাংলাদেশ এবং সিপি পলিইউরেথিন ভারতের যৌথ উদ্যোগে ‘ফ্লোর কোটিং’ প্রোডাক্টের যাত্রা শ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ