Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৭ মার্চ থেকে নভোএয়ার কলকাতা ফ্লাইট পুনরায় শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৬:১৩ পিএম

নভোএয়ার ২৭শে মার্চ থেকে কলকাতা রুটে পুনরায় ফ্লাইট পরিচালনা শুরু করছে। এই রুটে প্রতিদিন ফ্লাইট পরিচালনা করবে প্রতিষ্ঠানটি।

ঢাকা থেকে প্রতিদিন ৫টা ২০ মিনিটে (স্থানীয় সময়) কলকাতার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কলকাতা থেকে সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে (স্থানীয় সময়) ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। শিগগিরই ভ্রমণপিপাসুদের জন্য হোটেলসহ ভ্রমণ প্যাকেজও ঘোষনা করা হবে।

উল্লেখ্য, ভারতের সিভিল এভিয়েশন কর্তৃপক্ষ ২৭ মার্চ থেকে শিডিউল বাণিজ্যিক ফ্লাইট পরিচালনার অনুমতি দিয়েছে। এর আগে করোনাভাইরাসের সংক্রমণ রোধে ভারতের সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের নির্দেশে ২৫ মার্চ ২০২০ সাল থেকে কলকাতায় শিডিউল বাণিজ্যিক ফ্লাইট পরিচালনা বন্ধ ছিল। তবে পরিস্থিতি বিবেচনায় বাণিজ্যিক ফ্লাইটের পরিবর্তে বাংলাদেশ ও ভারতের মধ্যে এয়ার বাবল চুক্তির আওতায় বিশেষ ফ্লাইট চালু ছিলো।

নভোএয়ার বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে কক্সবাজার রুটে ৮টি, চট্টগ্রামে ৫টি, সৈয়দপুরে ৫টি, যশোরে ৫টি, সিলেটে ৩টি, বরিশাল ১টি ও রাজশাহীতে ১টি করে ফ্লাইট পরিচালনা করছে। নভোএয়ার এর যেকোনো তথ্যের জন্য যোগাযোগ করুন; ১৩৬০৩ অথবা ভিজিট করুন ভষুহড়াড়ধরৎ.পড়স

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ