Inqilab Logo

বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় -শেখ হেলাল উদ্দীন

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৩:০০ পিএম

বঙ্গবন্ধুর ভ্রাতুসপুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় গেলে লুটপাট করে। তাই উন্নয়নের ধারা অব্যহত রাখতে গেলে নেতার্কীদের ভেদাভেদ ভুলে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় নিতে হবে। মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে করোনায় বাংলাদেশের এক কোটি মানুষের মৃত্যুর আশংকা ছিল। সেখানে প্রধানমন্ত্রীর সঠিক নেতৃত্বে এবং আল্লাহর অশেষ রহমতে করোনা মোকাবেলায় অন্যান্য দেশের চেয়ে আমাদের সফলতা অনেক বেশি। সব দিক দিয়ে দেশ এগিয়ে যাচ্ছে।
উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত প্রতিনিধি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, শেখ হেলাল উদ্দীন এমপি’র সহধর্মীনী রূপা চৌধূরী, বাগেরহাট জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এ্যাডঃ ভূইয়া হেমায়েত উদ্দিন,
উপজেলা আওয়ামীলীগ সভাপতি কালিপদ বিশ্বাস, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা,
আওয়ামীলীগ নেতা শিকদার ওয়ালিদ হোসেন, শহীদ মেহফুজ রচা, ইউসুফ আলী খান, আবুল বাশার মোল্লা, উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, সাধারন সম্পাদক মুন্সি তানজিল হোসেন, ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধূরী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ হেলাল উদ্দীন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ