Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ৪ কোটি টাকা গ্রহণ করলেন প্রধানমন্ত্রী

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইত্তেফাক গ্রুপ অব পাবলিকেশন্স বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টে অনুদান হিসেবে ৪ কোটি টাকার একটি চেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে হস্তান্তর করেছে। প্রধানমন্ত্রীর উদ্যোগেই এই ট্রাস্ট গঠিত হয়। প্রধানমন্ত্রী গত রোববার সন্ধ্যায় গণভবনে ইত্তেফাক গ্রুপ কর্তৃপক্ষের দেয়া এই চেক গ্রহণ করেন। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম একথা জানান।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে এবং তার দেয়া প্রথম ৫ কোটি টাকায় সাংবাদিক কল্যাণ ট্রাস্ট প্রতিষ্ঠিত হয়। এই ট্রাস্ট থেকে দেশব্যাপী অস্বচ্ছল সাংবাদিকদের সহায়তা দেয়া হয়।
প্রধানমন্ত্রী বিভিন্ন অনুষ্ঠানে সাংবাদিক কল্যাণ ট্রাস্টে অনুদানের জন্য মিডিয়া সংশ্লিষ্ট প্রতিষ্ঠান ও স্বচ্ছল ব্যক্তিদের প্রতি আহ্বান জানিয়েছেন। ইত্তেফাক গ্রুপের আগে ২৫ অক্টোবর মাছরাঙ্গা টেলিভিশনের পক্ষে এর ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু সাংবাদিক কল্যাণ ট্রাস্টের জন্য প্রধানমন্ত্রীকে ৩ কোটি টাকার চেক দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক কল্যাণ ট্রাস্টের ৪ কোটি টাকা গ্রহণ করলেন প্রধানমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ