Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএনপি সংশ্লিষ্ট ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বৃদ্ধিতে জড়িত : ঠাকুরগাঁওয়ে তথ্যমন্ত্রী

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ মার্চ, ২০২২, ১১:৫৯ পিএম

তথ্য ও স¤প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জ্বালাও পোড়াও রাজনীতির কারণে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আগামী নির্বাচনে পরাজয়ের শঙ্কায় বিএনপি নানা প্রকার বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। খালেদা জিয়া ও তারেক রহমান নির্বাচনে অংশ নিতে পারবেন না বলে নির্বাচন নিয়ে তাদের কোন আগ্রহ নেই।
তিনি সাংগঠনিক সফরে এসে গতকাল বুধবার বেলা আড়াইটায় ঠাকুরগাঁও জেলা পরিষদ হলরুমে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিগত তের বছরে দেশে যে উন্নয়ন হয়েছে এবং প্রতিটি মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। এই উন্নয়ন অগ্রগতি বিএনপি ও তাদের দোসোরদের পছন্দ হয়না। একারণে তারা দেশে বিদেশে ষড়যন্ত্র করছে, দেশের মানুষের মধ্যে নানা ধরনের বিভ্রান্তি ছড়াচ্ছে ।
মন্ত্রী দেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির সম্পর্কে এক প্রশ্নের জবাবে বলেন, বিএনপির সাথে সংশ্লিষ্ট ব্যবসায়ীদের সাথে কিছু অসাধু ব্যবসায়ীরা পরিস্থিতির সুযোগ নিচ্ছে। সরকার এ বিষয়ে সজাগ রয়েছে।
এসময় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশীসহ দলের অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ