Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাশিয়া-ইউক্রেন সংঘাত ভারত-বাংলাদেশ সম্পর্কে সমস্যা সৃষ্টি করবে না: কৃষিমন্ত্রী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২২, ১১:৪২ এএম

রাশিয়া-ইউক্রেন সংঘাত ভারত-বাংলাদেশ সম্পর্কে কোনো সমস্যা তৈরি করবে না বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী আবদুর রাজ্জাক। রাজশাহী সিটি কর্পোরেশনের গ্রিন প্লাজায় ভারতীয় অতিথিদের জন্য এক নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রী বলেন, চীনের সঙ্গে বাংলাদেশের সুসম্পর্কও ভারতের সঙ্গে সম্পর্ককে বাধাগ্রস্ত করবে না।

তিনি বলেন, দুই দেশের সঙ্গে আমাদের সম্পর্ক ভালো থাকবে। বাংলাদেশ সরকার সব দেশের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখতে চায়। চীনের সঙ্গে আমাদের অর্থনৈতিক সম্পর্ক এবং ভারতের সঙ্গে আমাদের রক্তের সম্পর্ক অব্যাহত থাকবে। রাজশাহীতে চার দিনব্যাপী বাংলাদেশ-ভারত পঞ্চম সাংস্কৃতিক সম্মেলনে আগত ভারতের ৩৬ জন প্রতিনিধিকে সংবর্ধনা দেওয়া হয়।

সাংস্কৃতিক সভা উপলক্ষে ত্রিপুরা রাজ্য সরকারের মন্ত্রী রামপ্রসাদ পাল, শিল্পী ও সাংস্কৃতিক কর্মীরাসহ ৩৬ জনের একটি প্রতিনিধি দল অনুষ্ঠানে অংশ নিতে এসেছেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং ভারতের হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী। সভাপতিত্ব করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ