Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন আন্তর্জাতিক ক্ষেত্রেও মর্যাদাশীল রাষ্ট্র- আমিরাতে জেলহত্যা দিবসের আলোচনায় আ’লীগ নেতৃবৃন্দ

প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ছালাউদ্দিন, আরব আমিরাত থেকে : শোকাবহ জেলহত্যা দিবসের জাতীয় চার নেতার অম্লান স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে আরব আমিরাত আ’লীগ ও বঙ্গবন্ধু পরিষদ নেতৃবৃন্দ বলেন বঙ্গবন্ধুকে হত্যার পর আর কেউ যেন আ’লীগকে নেতৃত্ব দিতে না পারেন এ জন্য সুপরিকল্পিত ভাবে জাতীয় চার নেতাকে হত্যা করা হয়েছিল। তারা বলেন, খুনিরা ভেবেছিল বঙ্গবন্ধু ও চার নেতাকে হত্যার মাধ্যমে বঙ্গবন্ধুর আদর্শ ও আ’লীগ ধ্বংস হবে। কিন্তু তা হয়নি এবং হবেও না। বরং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ ও জাতি উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে এবং ইতোমধ্যে বাংলাদেশ আন্তর্জাতিক ক্ষেত্রেও মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। গত শুক্রবার রাতে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি শারজাহ’র উদ্যোগে স্থানীয় নূর জামান হোটেলের হলরুমে জেলহত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা এসব কথা বলেন।
এতে সংগঠনের সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খোরশেদ মোবারকের উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা বিশিষ্ট চিকিৎসক ডা. সৈয়দ নূর মোহাম্মদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপদেষ্টা হাফেজ আবদুল হক, সিনিয়র সহ-সভাপতি শেখ মোহাম্মদ ইউসুফ, সহ-সভাপতি সিআইপি সেলিম, দুবাই আ’লীগের আহ্বায়ক দেলোয়ার হোসেন, নূর কামাল, তৌহিদুল আলম জিলানী, আবুল মনসুর নাসির উদ্দিন খোকন ও মাওলানা সৈয়দ আবদুল শুকুর প্রমূখ। সভায় টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডা. এস এ মালেক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন আন্তর্জাতিক ক্ষেত্রেও মর্যাদাশীল রাষ্ট্র- আমিরাতে জেলহত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ