Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে লঞ্চের ধাক্কায় বাল্কহেড ডুবে নিখোঁজ ১

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৯ এএম

নারায়ণগঞ্জের চরকিশোরগঞ্জ এলাকায় মেঘনা নদীতে যাত্রীবাহী লঞ্চ সুরভী-৭ এর ধাক্কায় বালুবাহী বাল্কহেড ডুবে একজন নিখোঁজ হন। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উদ্ধার অভিযানে অংশ নেয় ডুবুরি দল। এর আগে গত বুধবার রাত পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ শ্রমিক মোতালেবের সন্ধানে উদ্ধার অভিযান চালাচ্ছে নৌপুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল। তবে এখন পর্যন্ত নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি।

কলাগাছিয়া নৌ-পুলিশ ফাঁড়ির এসআই উদয় বরণ সরকার জানান, ঢাকা থেকে বরিশালের উদ্দেশে ছেড়ে যাচ্ছিলো যাত্রীবাহী লঞ্চ সুরভী-৭। পথে রাত পৌঁনে ১১টার দিকে লঞ্চটি চরকিশোরগঞ্জ এলাকায় পৌঁছালে চাঁদপুর থেকে ঢাকার ডেমরাগামী বালুবাহী বাল্কহেডকে ধাক্কা দেয়। এতে ৬ শ্রমিকসহ ডুবে যায় নৌযানটি। তাদের মধ্যে ৪ জন সাঁতরে তীরে ও একজন অপর একটি লঞ্চে ওঠেন। তবে নিখোঁজ রয়েছেন একজন। নিখোঁজ শ্রমিকের সন্ধানে ডুবুরি দল কাজ শুরু করেছে। দুর্ঘটনার বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। এদিকে, দুর্ঘটনা কবলিত লঞ্চটির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে লঞ্চে থাকা যাত্রীদের নিরাপদে অপর আরেকটি লঞ্চে গন্তব্যে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লঞ্চ সুরভী-৭
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ