Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্যামসাং পণ্যের জাতীয় পরিবেশক বাটারফ্লাই গ্রুপ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৪:১৩ পিএম

স্যামসাং -এর সকল পণ্যের জাতীয় পরিবেশক হিসেবে কাজ করবে বাটারফ্লাই গ্রুপ। সম্প্রতি রাজধানীর গুলশানে অবস্থিত বাটারফ্লাই শো-রুমে আয়োজিত এক পার্টনারশিপ অ্যানাউন্সমেন্ট অনুষ্ঠানের মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়। ফলে, ক্রেতারা এখন বাংলাদেশের সকল বাটারফ্লাই শো-রুম থেকে স্যামসাং টিভি, রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন, এয়ার কন্ডিশনার, মোবাইল ও ট্যাবলেট ক্রয় করতে পারবেন। বুধবার (১৬ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হোয়ানসাং উ, ও বাটারফ্লাই গ্রুপের সিইও ও এমডি মুস্তাফিজুর রহমান সাজিদসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হোয়ানসাং উ বলেন, বাটারফ্লাই গ্রুপের সাথে এ চুক্তির ফলে বাংলাদেশের ক্রেতারা স্যামসাংয়ের পণ্যগুলো আরো সহজে কিনতে পারবেন। এখন থেকে ক্রেতারা দেশজুড়ে থাকা বাটারফ্লাইয়ের শোরুমে গিয়ে কিংবা প্রতিষ্ঠানটির ওয়েবসাইটেও পছন্দসই স্যামসাংয়ের পণ্য ক্রয় করতে পারবেন। আমরা আমাদের বিদ্যমান এবং সম্ভাব্য ক্রেতাদের সুবিধার জন্য আমাদের বিস্তৃত পরিকল্পনা নিয়ে এগিয়ে যেতে সচেষ্ট রয়েছি, যাতে তারা আমাদের অত্যাধুনিক প্রযুক্তির পণ্যগুলোর অভিজ্ঞতা লাভ করতে সক্ষম হয়।

এ বিষয়ে বাটারফ্লাই গ্রুপের সিইও ও এমডি মুস্তাফিজুর রহমান সাজিদ বলেন, এ অংশীদারিত্বের মাধ্যমে আমরা আমাদেও ক্রেতাদের জন্য বিস্তৃত পরিসরের পণ্য থেকে তাদের পছন্দের পণ্যটি বাছাই করার সুবিধা নিয়ে এসেছি। একইসঙ্গে ক্রেতাদের উন্নতমানের কেনাকাটার বিষয়টি নিশ্চিত করতেও আমরা সচেষ্ট রয়েছি। ক্রেতারা এখন আমাদেও স্টোরগুলো থেকে তাদের পছন্দের স্যামসাং পণ্য কিনতে পারবেন অথবা তারা চাইলে বাসায় বসে অনলাইনেও স্যামসাংয়ের পণ্য কিনতে পারবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ