Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

লাকীকে লিগ্যাল নোটিশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৬ এএম

গ্রুপ থিয়েটার ফেডারেশনের চেয়ারম্যান লিয়াকত আলী লাকী ও ফেডারেশনের প্রচার সম্পাদক মাসুদ আলম বাবুকে লিগ্যাল নোটিশ দেয়া হয়েছে।
সংগঠনের সাধারণ সম্পাদক কামাল বায়েজিদকে পদ থেকে অব্যাহতির চিঠি প্রত্যাহার করতে ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া রোববার এ নোটিশ দেন। গতকাল সোমবার আইনজীবী নিজেই এ তথ্য জানান। নোটিশ প্রাপ্তির ৭ দিনের মধ্যে কামাল বায়েজিদকে অব্যাহতির সিদ্ধান্ত প্রত্যাহার করতে বলা হয়েছে। অন্যথায় তিনি যথাযথ আইনগত ব্যবস্থা নেবেন মর্মে নোটিশে হুঁশিয়ারি দেয়া হয়।
লিগ্যাল নোটিশে উল্লেখ করা হয়, ২০১৮ সালের ৫ মে গ্রুপ থিয়েটার ফেডারেশনের ২৩তম ত্রিবার্ষিক জাতীয় সম্মেলনে ভোট শেষে ফলাফল ঘোষণা করা হয়। এতে সভাপতি নির্বাচিত হন লোকনাট্য দলের (সিদ্ধেশ্বরী) লিয়াকত আলী লাকী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন ঢাকা থিয়েটারের কামাল বায়েজিদ। নোটিশে গত ২২ জানুয়ারি জাতীয় একটি দৈনিকে প্রকাশিত একটি প্রতিবেদনের কথা বলা হয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়, আর্থিক অনিয়ম, দুর্নীতি, অর্থ আত্মসাৎ ও সাংগঠনিক স্বেচ্ছাচারিতার অভিযোগে সাধারণ সম্পাদক কামাল বায়েজিদ ও অর্থ সম্পাদক রফিক উল্লাহ সেলিমকে অব্যাহতি দিয়েছে গ্রুপ থিয়েটার ফেডারেশন। গত ২২ জানুয়ারি সংগঠনের কেন্দ্রীয় পর্ষদের সভায় এই সিদ্ধান্ত হয়েছে বলে ফেডারেশনের প্রচার সম্পাদক মাসুদ আলম বাবু স্বাক্ষরিত এক চিঠিতে বলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাকীকে লিগ্যাল নোটিশ

৯ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ