Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপির অন্য কোনো ইস্যু নেই

সিরাজগঞ্জে তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির অন্য কোনো ইস্যু নেই, তারা শুধু দেশের উন্নয়নকে বাধাগ্রস্ত করা ও দেশবিরোধী ষড়যন্ত্রে মেতে আছে। দেশ-বিদেশে অপপ্রচার করে দেশ ও সরকারের ভাবমর্যাদা নষ্ট করাই তাদের কাজ। তাদের এসব ষড়যন্ত্র না থাকলে দেশ আরো এগিয়ে যেত।

গতকাল রোববার সিরাজগঞ্জ শহরের এম. মনসুর আলী অডিটোরিয়ামে সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠানে তিনি একথা বলেন।
তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, খালেদা জিয়া সুস্থ হওয়ার কারণে বিএনপি নেতারা অসুস্থ হয়ে পড়েছেন কারণ তারা আন্দোলনের আর কোনো ইস্যু খুঁজে পাচ্ছেন না। আওয়ামী লীগের নেতাকর্মীদের সেদিকে নজর দিতে হবে, অপপ্রচারের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। বিএনপি দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে জঙ্গিমুক্ত করেছেন।

হাছান মাহমুদ বলেন, দেশ ও দেশের উন্নয়ন ছাড়া বঙ্গবন্ধুকন্যার কোনো চাওয়া-পাওয়া নেই। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের প্রতিটি গ্রাম এখন শহরে রূপান্তরিত হয়েছে। গ্রাম থেকেই শহরের সুবিধা পাচ্ছে মানুষ। দেশের প্রতিটি মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। দেশের টাকায় পদ্মা সেতু করেছে আওয়ামী লীগ সরকার, এখন শুধু উদ্বোধনের অপেক্ষায়। এসব উন্নয়ন বিএনপি-জামাত ও তাদের দোসরদের চোখে পড়ে না।
দলীয় নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, ‘সম্মেলনে যেন টাকার বিনিময়ে নেতা নির্বাচিত না হয়, দুঃসময়ের ত্যাগী নেতাদের নির্বাচিত করুন।

সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দানিউল হক মোল্লার সঞ্চালনায় সম্মেলনে দলীয় নেতৃবৃন্দের মধ্যে সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, তানভীর শাকিল জয় এমপি, ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, অধ্যাপক ডা. আব্দুল আজিজ এমপি, অধ্যাপক মেরিনা জাহান কবিতা এমপি, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সিনিয়র সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য প্রমুখ। জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আইনজীবী কে এম হোসেন আলী হাসান সম্মেলন উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তথ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ