Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হলেন হারুনুর রশীদ

প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হিসেবে হারুনুর রশীদকে মনোনয়ন প্রদান করেছেন।
গতকাল বুধবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২২ ও ২৩ অক্টোবর অনুষ্ঠিতব্য দলের ২০তম জাতীয় কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে হারুনুর রশীদকে যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক হিসেবে মনোনয়ন প্রদান করেছেন।
প্রসঙ্গত, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক সাধারণ সম্পাদক হারুনুর রশীদ আরেক ক্রীড়া সংগঠক দেওয়ান শফিউল আরেফিন টুটুলের স্থলাভিষিক্ত হলেন। তিনি বঙ্গবন্ধু পুত্র শেখ কামাল ও শেখ জামালের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। হারুন আবাহনী ক্রীড়া চক্রের একজন পরিচালক। বর্তমানে তিনি বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ-সভাপতির দায়িত্বও পালন করছেন।
আবাহনী ক্রীড়া চক্রের সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত হারুন (৬৯) ১৯৯৬ সালে লক্ষ্মীপুরের রায়পুর আসনে উপনির্বাচনে আওয়ামী লীগের টিকিটে সংসদ সদস্য ছিলেন। হারুনের নাম ঘোষণার পর এখন আওয়ামী লীগের ৮১ সদস্যের নতুন কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এবং উপ-দফতর সম্পাদকের পদ ফাঁকা রয়েছে। এছাড়া ১৭ সদস্যের সভাপতিম-লীর ৩ জনের নাম এখনো প্রকাশ হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হলেন হারুনুর রশীদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ