Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনের নামে বোমাবাজি হচ্ছে এরশাদ

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জেলা পরিষদ নির্বাচনের কথা হচ্ছে। অনেকে যেতে চায় না, কেন নির্বাচন করব! নির্বাচনের নামে হচ্ছে বোমাবাজি। গতকাল মঙ্গলবার জাতীয় যুব দিবস উপলক্ষে এক সমাবেশে এ মন্তব্য করেছেন সাবেক প্রেসিডেন্ট ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।
জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করে জাপা’র অঙ্গসংগঠন জাতীয় যুব সংহতি।
এরশাদ বলেন, পত্রিকায় লেখা দেখছি, আগাম সংসদ নির্বাচন হতে পারে। আমরা প্রস্তুত রয়েছি, যে কোনো সময়ের জন্য।
যুব সংহতির কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমাদের মাধ্যমে আমি ক্ষমতায় গিয়েছিলাম। আবার তোমাদের মাধ্যমে ক্ষমতায় যেতে চাই। এজন্য তোমাদের প্রতি আমার অনুরোধ, নির্দেশ দিচ্ছি, জনগণের কাছে যাও, তাদের ভালোবাসা আর আস্থা অর্জন কর। দুর্বলের সঙ্গে কেউ হাত মেলায় না, শক্তি অর্জন কর।
এরশাদ বলেন, একশ’র বেশি বিশ্ববিদ্যালয় রয়েছে। হাজার হাজার ছাত্রছাত্রী বের হচ্ছে প্রতি বছর। তারা চাকরি পাচ্ছে না, বেকার হয়ে সংসারের বোঝা হচ্ছে। এক সময় হতাশাগ্রস্ত থেকে নেশাগ্রস্ত হচ্ছে। এদের ফেরাতে হবে।
মাদক প্রসঙ্গ টেনে তিনি বলেন, সর্বত্র মাদক ছড়িয়ে পড়েছে। হাত বাড়ালেই ইয়াবা মেলে। কোথায় ইয়াবা বিক্রি হয় আমরা সবাই জানি। কিন্তু কোনো ব্যবস্থা নেয়া হয় না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনের নামে বোমাবাজি হচ্ছে এরশাদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ