Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

রাজধানীর খিলগাঁওয়ের ভূঁইয়াপাড়া এলাকায় দূর্বৃত্তদের গুলিতে মো. সাকিল, (৩০) নামে যুবলীগের প্রচার সম্পাদক আহত হয়েছে। গত রোববার রাত ১০টায় এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসকরা ভর্তি করে।
আহতের ভাই সাব্বির জানান, আমার ভাই এলাকার একটি চায়ের দোকানে বসে চা পান করছিল। এ সময় কয়েকজন দূর্বৃত্তরা এসে আমার ভাইকে দুই পায়ে গুলি করে তারা পালিয়ে যায়। শাকিল খিলগাঁও থানার ৩ নং ওয়ার্ডের যুবলীগের প্রচার সম্পাদক বলেও জানান সাব্বির। তিনি বলেন, কে বা কারা গুলি করেছে সে বিষয়ে কিছু জানি না। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, রাতে খিলগাঁও এলাকা থেকে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি খিলগাঁও থানার পুলিশ তদন্ত করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ