Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আ জ ম নাছিরের মায়ের ইন্তেকাল

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৪ এএম

মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের মা ফাতেমা জোহরা বেগম (৯১) গতকাল সোমবার সকালে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ৬ পুত্র, ৩ কন্যা, নাতি-নাতনীসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। বাদ আছর নগরীর জমিয়তুল মসজিদ ময়দানে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন তার চতুর্থ সন্তান চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের প্রকৌশলী মেজবাহ উদ্দিনের ছেলে প্রফেসর হাসিন আবরার।
জানাজায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, নিজাম উদ্দিন হাজারী এমপি, আশিকউল্লাহ রফিক এমপি, নজরুল ইসলাম এমপি, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরী, সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন নাসিমসহ বিভিন্ন রাজনৈতিক দল ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও বিপুল সংখ্যক মুসল্লি শরিক হন। বাদ মাগরিব নগরীর কদম মোবারক শাহী জামে মসজিদে দ্বিতীয় নামাজে জানাজা শেষে সেখানে তার দাফন সম্পন্ন হয়। তার ইন্তেকালে বিভিন্ন মহলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ জ ম নাছিরের মায়ের ইন্তেকাল

১ ফেব্রুয়ারি, ২০২২
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ