Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

শতাধিক শিশুর ধর্ষক বেলাল কারাগারে

প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার বেলাল হোসেন দফদারকে কারাগারে পাঠানো হয়েছে। গতকাল একাধিক মামলায় এ ধর্ষককে জেলহাজতে পাঠায় বায়োজিদ বোস্তামী থানা পুলিশ। এর আগে শুক্রবার নারী ও শিশু নির্যাতন আইনে তার নামে দু’টি মামলা হয়।
বেলাল দ্বিতীয় রসু খা উল্লেখ করে বায়োজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, বেলাল একজন সিরিয়াল ধর্ষক। কয়েক বছর ধরে ফুসলিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে শতাধিক শিশুকে ধর্ষণ করার কথা স্বীকার করেছেন। রসু খা’র সঙ্গে তার পার্থক্য হলো- রসু খা ধর্ষণের পর খুন করতো, আর বেলাল ধর্ষণ করে ছেড়ে দিত- এটাই।
গত শুক্রবার দুপুরে নগরীর সিআরবি এলাকা থেকে বেলাল হোসেন দফাদারকে গ্রেপ্তার করে পুলিশ। বেলাল পটুয়াখালী জেলার কলাপাড়া থানার ডাবলুগঞ্জ গ্রামের দেলোয়ার হোসেন দফাদারের ছেলে। সে নগরীর বায়োজিদ থানার বাংলাবাজার এলাকার মুক্তিযাদ্ধা মাস্টার কলোনির অস্থায়ী বাসিন্দা।
বায়োজিদ থানার ওসি মো. মহসিন বলেন, বৃহস্পতিবার বায়োজিদের টি বোর্ড এলাকা থেকে আট বছর বয়সী এক শিশুকন্যাকে লাকড়ি (কাঠ) দেয়ার কথা বলে ফুসলিয়ে সিআরবি এলাকায় নিয়ে আসে বেলাল। সেখানে ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটি চিৎকার করে। এসময় স্থানীয়রা জড়ো হয়ে শিশুটিকে উদ্ধার করে কোতোয়ালি থানায় পৌঁছে দেয়।
এ ঘটনায় ওই শিশুর মা বাদী হয়ে ধর্ষণের উদ্দেশ্যে অপহরণের অভিযোগে বায়োজিদ থানায় একটি মামলা করেন। মামলার পর পুলিশ অভিযান শুরু করে। পরে বেলালকে নগরীর সিআরবি এলাকা থেকে গ্রেপ্তার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শতাধিক শিশুর ধর্ষক বেলাল কারাগারে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ