Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জেড ক্যাটাগরিতে নেমে গেল লিগ্যাসি ফুটওয়্যার

প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : শেয়ারহোল্ডারদের কোনো লভ্যাংশ প্রদান না করায় ক্যাটাগরি পরিবর্তন হয়ে ‘জেড’ ক্যাটাগরিতে নেমে গেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ট্যানারি খাতের কোম্পানি লিগ্যাসি ফুটওয়্যার। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র জানায়, সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটি শেয়ারহোল্ডারদের কোনো লভ্যাংশ প্রদান না করায় ‘বি’ থেকে ‘জেড’ ক্যাটাগরিতে নেমে গেছে। আজ ১ নভেম্বর থেকে এ কোম্পানিটির কার্যক্রম ‘জেড’ ক্যাটাগরিতে শুরু হবে।
গত ৩০ অক্টোবর কোম্পানিটি গত ১৮ মাসের হিসাব পর্যালোচনা করে শেয়ারহোল্ডারদের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করে। আর নো ডিভিডেন্ড ঘোষণার কারণে কোম্পানিটি ‘জেড’ ক্যাটাগরিতে নেমে গেছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৯ পয়সা। আর এনএভি হয়েছে ১৯ টাকা ১৪ পয়সা।
উল্লেখ্য, আজ থেকে কোম্পানিটির শেয়ার কিনতে কোনো প্রকার মার্জিন ঋণ না দিতে নিষেধাজ্ঞা জানিয়েছে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি)। Ñওয়েবসাইট

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেড ক্যাটাগরিতে নেমে গেল লিগ্যাসি ফুটওয়্যার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ