Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সাংবাদিক সমাজসেবক হেলাল হুমায়ুনের ইন্তেকাল

প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : দৈনিক নয়াদিগন্তের চট্টগ্রাম ব্যুরো প্রধান বিশিষ্ট সমাজসেবক আলহাজ হেলাল হুমায়ুন (৫৮) গতকাল (রোববার) সন্ধ্যায় নগরীর মেহেদীবাগের একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। তিনি বেশকিছুদিন ধরে অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। চট্টগ্রাম প্রেসক্লাবের স্থায়ী সদস্য হেলাল হুমায়ুন চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাকালীন সদস্য ও চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক সমবায় সমিতির সহ-সভাপতি ছিলেন। নিজ গ্রামের বাড়ি সাতকানিয়ার চরতিতে তিনি আল হেলাল আদর্শ কলেজসহ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।
তার ইন্তেকালে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) ভারপ্রাপ্ত সভাপতি শামসুদ্দীন হারুন, মহাসচিব এম আবদুল্লাহ, চট্টগ্রাম প্রেসক্লাবের কলিম সরওয়ার, সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের সভাপতি শামসুল হক হায়দরী, সাধারণ সম্পাদক মোঃ শাহনেওয়াজ, মেট্রোপলিটন সাংবাদিক সমবায় সমিতির সভাপতি মোঃ ইস্কান্দর আলী চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন মোঃ রেজা বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি মঞ্জুরুল আলম মঞ্জু ও সা. সম্পাদক মোস্তাফিজুর রহমান পৃথক পৃথক বিবৃতিতে সাংবাদিক হেলাল হুমায়ুনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। সাংবাদিক নেতৃবৃন্দ মরহুমের শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক সমাজসেবক হেলাল হুমায়ুনের ইন্তেকাল
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ