Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকায় দেড় ঘণ্টা যাত্রাবিরতি করবেন ফিলিস্তিনি প্রেসিডেন্ট

প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কূটনৈতিক সংবাদদাতা : ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের গতকাল রাতে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দেড় ঘণ্টা যাত্রাবিরতি করার কথা। যাত্রাবিরতির সময় তার বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী এ এইচ মাহমুদ আলীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করার কথাও রয়েছে। বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের একটি সূত্র গতকাল শুক্রবার এই তথ্য জানিয়েছে।
বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়নের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আলমগীর জানান, শুক্রবার দিবাগত রাত ১২টা থেকে দেড়টা পর্যন্ত বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে মাহমুদ আব্বাসসহ তার সফরসঙ্গীদের যাত্রাবিরতি করার কথা জানানো হয়। তারা বিমানবন্দরের বাইরে যাবেন না। বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী বিমানবন্দরে তাদের স্বাগত জানাবেন।
তিনি আরও বলেন, মাহমুদ আব্বাস ও তার সফরসঙ্গীরা জর্ডান থেকে জাপান যাবেন। তাদের বহনকারী বিমানটি জ্বালানি সংগ্রহের জন্য শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে। ওই সময়টুকু তারা বিমানবন্দরের ভিভিআইপি লাউঞ্জে অবস্থান করবেন।
উল্লেখ্য, চলতি যাত্রায় থাইল্যান্ড, দক্ষিণ কোরিয়া ও জাপান সফর করবেন মাহমুদ আব্বাস। স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠাসহ ফিলিস্তিনিদের ন্যায়সঙ্গত অধিকার আদায়ের লড়াইয়ে বাংলাদেশ সব সময় দৃঢ় সমর্থন জানিয়ে আসছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাকায় দেড় ঘণ্টা যাত্রাবিরতি করবেন ফিলিস্তিনি প্রেসিডেন্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ