Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

লন্ডন গেলেন সৈয়দ আশরাফ

প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের ২০তম কাউন্সিল শেষ হওয়ার এক সপ্তাহ পার না হতেই লন্ডনের উদ্দেশে দেশ  ছেড়েছেন জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম।  
গতকাল শুক্রবার সকাল ৯টা ৫০ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তিনি
হযরত শাহজালাল বিমানবন্দর ত্যাগ করেন বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী সাজ্জাদ আলম শাহীন। তিনি বলেন, সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী অসুস্থ। তাকে দেখতেই লন্ডনে গেলেন তিনি। তবে সৈয়দ আশরাফ কতদিনের জন্য লন্ডন গেলেন, সে বিষয়ে বিশেষ কিছু বলতে চাননি সাজ্জাদ আলম শাহীন।
জানা গেছে, লন্ডনে যাওয়ার জন্য সৈয়দ আশরাফ পনের দিনের ছুটি নিয়েছেন। এদিকে দেশ ত্যাগের কারণে গতকাল অনুষ্ঠিত আওয়ামী লীগের বর্তমান কমিটির প্রথম সভাপতিম-লীর বৈঠকে থাকতে পারলেন না সদ্য সাবেক হওয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গত ২২ ও ২৩ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের দুইদিনের সম্মেলন শেষে দলের সাধারণ সম্পাদকের পদ থেকে বিদায় নেন সৈয়দ আশরাফুল ইসলাম। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দলের সভাপতিম-লীর সদস্য পদে সৈয়দ আশরাফকে অন্তর্ভুক্ত করেন। আর দলের নতুন সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব নেন ওবায়দুল কাদের



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লন্ডন গেলেন সৈয়দ আশরাফ

২৯ অক্টোবর, ২০১৬
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ