Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিইউএফটির প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন প্রফেসর ড. আইয়ুব নবী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১২:০০ এএম

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনলোজির (বিইউএফটি) প্রো-ভিসি হিসেবে নিয়োগ পেয়েছেন টেক্সটাইল শিক্ষাবিদ প্রফেসর ড. ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান। তিনি ১৯৮৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ে থেকে টেক্সটাইল টেকনোলজি বিষয়ে স্নাতক পরীক্ষায় প্রথম শ্রেণিসহ মেধাতালিকায় তৃতীয় স্থান অধিকার করেন। প্রফেসর ড. ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান ২০০০ সালে শিক্ষকতায় যোগ দিয়ে ঢাকার বিভিন্ন স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ে অধ্যাপক পদে নিযুক্ত ছিলেন। সম্প্রতি তিনি বাংলাদেশের প্রেসিডেন্ট কর্তৃক টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের-এর সিন্ডিকেট ও ফাইন্যান্স কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি ৩৪ বছরের কর্মজীবনে শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যাপক ও ইন্ডাস্ট্রিতে প্রধান কর্মকর্তা হিসেবে দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কর্ম সম্পাদন করেছেন।



 

Show all comments
  • মোঃরফিকুল ইসলাম। ২৭ আগস্ট, ২০২২, ৬:৫৫ এএম says : 0
    অধ্যাপক ডঃ আইয়ুব নবী খাঁন একজন অসাধারন মেধাবী ও মানবিক মানুষ। তিনি যে কাজই করেন অত্যন্ত মনোযোগ ও দায়িত্বের সাথে নিরলস ভাবে করেন। তিনি একজন অত্যন্ত নৈতিকতা সম্পন্ন ধার্মিক মানুষ। তিনি কখনও নামাজ কাজা করেন না। আমি প্রাইমএশিয়া বিশ্ববিদ্যালয়ে চাকরি করার সুবাধে তার অত্যন্ত কাছে থেকে কাজ করার সৌভাগ্য হয়েছে। এজন্য আমি গর্ববোধ করি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিইউএফটির প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন প্রফেসর ড. আইয়ুব নবী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ