Inqilab Logo

বুধবার , ৭ জুন ২০২৩, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ যিলক্বদ ১৪৪৪ হিজরী

ট্রাকচাপায় প্রাণ গেে ৩ মাদরাসা শিক্ষার্থীর

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২২, ১২:০১ এএম

খুলনা আলিয়া মাদরাসা অনুষ্ঠিত আন্তর্জাতিক কেরাত সম্মেলন থেকে ফেরার পথে ট্রাক চাপায় তিন মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। এ সময় আহত হন আরও দুই ছাত্র। শনিবার দিবাগত রাত একটার দিকে খুলনা-মোংলা মহাসড়কের শ্যামবাগাত নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, আব্দুল্লাহ, আব্দুল গফুর ও সালাউদ্দিন। তারা সবাই বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর মাদরাসার বিভিন্ন শ্রেণীর ছাত্র। হাকিমপুর মাদরাসার শিক্ষক অহিদুজ্জামান জানান, হাকিমপুর মাদরাসার কয়েকজন ছাত্র মিলে একটি মাহেন্দ্র ভাড়া করে খুলনা আলিয়া মাদরাসায় অনুষ্ঠিত আন্তর্জাতিক কেরাত সম্মেলন গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে শ্যামবাগাত নামক স্থানে পৌঁছালে একটি ট্রাক তাদের চাপা দেয়ে। এ সময় ঘটনাস্থলেই তিন ছাত্রের মৃত্যু হয়। আশঙ্কাজনক অবস্থায় দুই জনকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতদের মধ্যে আব্দুল্লাহর বাড়ি সদর উপজেলার রণবিজয়পুর গ্রামে। সে হাকিমপুর মাদরাসার দাওরা ক্লাসের ছাত্র ও ঢালচাকা মসজিদের ইমাম ছিলেন। নিহত আব্দুল গফুরের বাড়ি রামপাল উপজেলার চেয়ারম্যান মোড় এলাকায় এবং সালাউদ্দিনের বাড়ি সাতক্ষীরায় বলে জানা গেছে। পরে কাটাখালি হাইওয়ে থানা থেকে নিহতদের লাশ মাদরাসায় নিয়ে আসা হয়। কাটাখালি হাইওয়ে থানার ওসি মোহাম্মদ আলী বলেন, খুলনার একটি ইসলামী সম্মেলন থেকে ফেরার পথে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার শ্যামবাগাত নামক স্থানে ট্রাকচাপায় তিন জন নিহত হন। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে সংশ্লিষ্টদের কাছে হস্তান্তর করেছে। ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ