Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আ.লীগের কাউন্সিল সম্মেলন সাফল্যে সবাইকে সভাপতির অভিনন্দন

প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলন সফল করার জন্য সংশ্লিষ্ট সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দলের সভাপতি শেখ হাসিনা
গতকাল শুক্রবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গত ২২ ও ২৩ অক্টোবর উপমহাদেশের ঐতিহ্যবাহী ও অন্যতম প্রাচীন রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্মেলন ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে সফলভাবে অনুষ্ঠিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরতœ জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের সকল সাংগঠনিক জেলা থেকে আগত কাউন্সিলার, ডেলিগেট, অতিথি, আওয়ামী লীগের লাখ লাখ নেতা-কর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ী এবং বিশ্বের বিভিন্ন দেশ থেকে আগত রাজনৈতিক দলের নেতা, দেশের সব  শ্রেণিপেশার নেতা, সাংবাদিক ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সংশ্লিষ্ট সকলের প্রতি আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিযছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগের কাউন্সিল সম্মেলন সাফল্যে সবাইকে সভাপতির অভিনন্দন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ