Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টানা চতুর্থবারের মত “আইসিএমএবি সেরা কর্পোরেট অ্যাওয়ার্ড-২০১৫” পেল সামিট পাওয়ার

প্রকাশের সময় : ২৮ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : সামিট পাওয়ার লি: আবারো আইসিএমএবি ঘোষিত বিদ্যুৎ উৎপাদন ক্যাটগরিতে সেরা কর্পোরেট এ্যাওয়ার্ড-২০১৫ এর ১ম পুরষ্কার পেয়েছে। টানা চতুর্থবারের মত ইন্সটিটিউট অফ কস্ট এÐ ম্যানেজমেন্ট একাউন্টেন্টস্ অফ বাংলাদেশ (আইসিএমএবি) এর এই স্বীকৃতি পেল সামিট পাওয়ার লি:। গত বুধবার সন্ধ্যায় সোনারগাওঁ হোটেলের বল রুমে আয়োজিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি অর্থমন্ত্রী এএমএ মুহিতের কাছ থেকে সামিট পাওয়ার লি: -এর পক্ষে পুরষ্কারটি গ্রহণ করেন চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খান, এবং ব্যবস্থাপনা পরিচালক লে. জেনারেল (অব:) আব্দুল ওয়াদুদ । এসময় আরো উপস্থিত ছিলেন কোম্পানীর ভাইস চেয়ারম্যান মো. লতিফ খান, পরিচালক সালমান খান, কোম্পানি সেক্রেটারি স্বপন কুমার পালসহ উদ্ধর্তন কর্মকর্তারা।
পুরষ্কার-বিজেতাদের পক্ষ থেকে অনুভূতি প্রকাশ করতে গিয়ে সামিট গ্রæপের চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খান আইসিএমএবি’কে ধন্যবাদ জানান তাদের এই মহতি উদ্যোগের জন্য- যা সামিটকে তার কোম্পানি পরিচালনায় আরো স্বচ্ছতা, জবাবদিহিতা, সামাজিক দায়বদ্ধতা, কোম্পানির ব্যবসায়িক প্রবৃদ্ধিসহ সার্বিক কর্পোরেট সুশাসন চর্চ্চায় প্রত্যয়ী করেছে, যোগ্য করে তুলেছে বিশ্ববাজারে নিজেকে প্রতিযোগী করে তোলার। জনাব খান আরো ধন্যবাদ জানান অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে তাঁর যোগ্য নেতৃত্বের জন্য যে কারণে দেশ আজ নিম্ন মধ্যআয়ের স্তরে পৌঁছেছে, অর্থনৈতিক প্রবৃদ্ধি বেড়ে সাতের ঘর অতিক্রম করেছে এবং বাংলাদেশ বিনিয়োগ ও ব্যবসার তীর্থ-ভূমি হিসেবে ভবিষ্যত অর্থনৈতিক শক্তিতে রূপান্তরের পথে হাঁটছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টানা চতুর্থবারের মত “আইসিএমএবি সেরা কর্পোরেট অ্যাওয়ার্ড-২০১৫” পেল সামিট পাওয়ার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ