Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদরাসায় বই বিতরণ উপলক্ষে দোয়া মাহফিল

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২২, ১২:০৩ এএম

ঢাকা আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদরাসার শিক্ষার্থীদের মধ্যে বই বিতরণ উপলক্ষে গত শনিবার বিশেষ দোয়া মাহফিলের ব্যবস্থা করা হয়। সমস্ত শিক্ষক কর্মচারীদের উপস্থিতিতে শিক্ষার্থীদের মধ্যে নতুন বই বিতরণ করেন মাদরাসার প্রতিষ্ঠাতা এবং গভর্নিং বডির সভাপতি হযরত আল্লামা সৈয়দ মাহবুবুর রহমান জৈনপুরী পীর সাহেব এবং মাদরাসার প্রিন্সিপাল আলহাজ মাওলানা ক্বারী রওশন আরা নুরী।
বই বিতরণ উপলক্ষে অনুষ্ঠিত দোয়া মাহফিলে সভাপতি জৈনপুরী পীর সাহেব বলেন, মানুষকে মনুষত্ব্য শিখানোর জন্য ধর্মীয় শিক্ষার বিকল্প নাই। কাজেই প্রত্যেক অভিভাবকের উচিৎ, সাধারণ শিক্ষার সাথে সাথে ধর্মীয় শিক্ষার প্রতি স্বীয় সন্তানদেরকে উৎসাহিত করা। আমাদের এই শিক্ষা প্রতিষ্ঠান ধর্মীয় ও সাধারণ শিক্ষার এক আদর্শ মারকাজ। যারা অত্র প্রতিষ্ঠানে ভর্তি হবে, আমি প্রতিষ্ঠাতা হিসেবে আল্লাহর রহমতে সকল শিক্ষার্থীদের থাকা খাওয়া ফ্রি করে দিব ইনশাল্লাহ। সর্বশেষ পীর সাহেব আগামী ৬ জানুয়ারি জৈনপুরী দরবার শরীফে মাগরিব থেকে অনুষ্ঠেয় মাসিক জেকের ও তাফসীর মাহফিলে সকলকে দাওয়াত জানিয়ে সকল শিক্ষার্থীদের সুস্বাস্থ্য ও স্মরণশক্তি বৃদ্ধি কামনা করে মুনাজাত করেন। যোগাযোগ: ০১৭৩২৩০২২৮৬।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আদর্শ ইসলামী মিশন মহিলা কামিল মাদরাসায় বই বিতরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ