Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শনিবার থেকে ম্যানচেস্টার রুটে বিমান চলবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

আগামী শনিবার থেকে পুনরায় ইংল্যান্ডের ম্যানচেস্টারে সরাসরি ফ্লাইট শুরু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। সর্বশেষ চলতি বছরের ২৯ মার্চ পর্যন্ত এ রুটে ফ্লাইট পরিচালনা করতো বিমান।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিমান জানায়, আগামী শনিবার থেকে ঢাকা-সিলেট-ম্যানচেস্টার রুটে পুনরায় ফ্লাইট পরিচালনা করা হবে। হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিমানের ফ্লাইট বিজি-২০৭ স্থানীয় সময় দুপুর সাড়ে ১২টায় উড্ডয়ন করে সিলেট পৌঁছাবে দুপুর ১টা ১০ মিনিটে। এরপর সিলেট থেকে ম্যানচেস্টারের উদ্দেশে যাত্রা করবে বেলা ২টা ১৫ মিনিটে। সেই ফ্লাইটটি ম্যানচেস্টারে পৌঁছাবে সেখানকার স্থানীয় সময় রাত ৮টায়।

বিমান আরও জানায়, ম্যানচেস্টার থেকে ফিরতি ফ্লাইট সেখানকার স্থানীয় সময় রোববার রাত ৮টায় ছেড়ে পরদিন দুপুর ১২টায় সিলেট পৌঁছাবে। এক ঘণ্টা বিরতি দিয়ে বেলা ১টায় ঢাকার পথে যাত্রা করে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে বেলঅ পৌনে ২টায়। ড্রিমলাইনার উড়োজাহাজের মাধ্যমে ম্যানচেস্টার ফ্লাইট পরিচালিত হবে।

আগামী বছরের ২৫ মার্চ পর্যন্ত এই রুটে সপ্তাহে ২টি করে ফ্লাইট পরিচালনা করবে বিমান। প্রতি বৃহস্পতিবার এবং রোববার ফ্লাইট ঢাকা থেকে সিলেট হয়ে ম্যানচেস্টার পৌঁছাবে। ম্যানচেস্টার থেকে ফিরতি ফ্লাইট সপ্তাহে প্রতি শুক্রবার ও সোমবার সিলেট পৌঁছাবে। ম্যানচেস্টারের স্থানীয় সময় বিকাল পৌনে ৫টায় ছেড়ে পরদিন সকাল পৌনে ৯টায় সিলেট পৌঁছাবে। সিলেটে এক ঘণ্টা অবস্থানের পর পৌনে ১০টায় ছেড়ে ঢাকায় পৌঁছাবে সকাল সাড়ে ১০টায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিমান চলবে
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ