Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টিকিটের উচ্চমূল্য নিয়ন্ত্রণে আনুন

মতবিনিময় সভায় রিক্রুটিং এজেন্সির মালিকবৃন্দ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বিদেশগামী কর্মীদের বিমানের টিকিটের উচ্চমূল্য অবিলম্বে নিয়ন্ত্রণে আনতে হবে। এক শ্রেণির ট্রাভেলস এজেন্সি বিমানের টিকিটের কৃত্রিম সঙ্কট সৃষ্টি করে মধ্যপ্রাচ্যগামী কর্মীদের বিমানের ওয়ানওয়ে টিকিট ৭০ হাজার টাকা থেকে ৯০ হাজার টাকায় বিক্রি করছে। রোববার রাতে নগরীর একটি হোটেলে সাধারণ রিক্রুটিং এজেন্সির মালিকবৃন্দের উদ্যোগে মালয়েশিয়া শ্রমবাজার সবার জন্য (সিন্ডিকেট মুক্ত) উন্মুক্তকরণ শীর্ষক মতবিনিময় সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন।
রিক্রুটিং এজেন্সিজ ঐক্য পরিষদ সভাপতি এম টিপু সুলতানের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, বায়রা সদস্য কল্যাণ পরিষদ মহাসচিব লিমা বেগম,রিক্রুটিং এজেন্সিজ ঐক্য পরিষদ মহাসচিব আরিফুর রহমান,বায়রা গনতান্ত্রিক ফ্রন্ট মহাসচিব মোজাম্মেল হক,একেএম বজলুর রহমান,কাজী আব্দুর রহিম, আক্তার হোসেন,ইনাম আব্দুল্লাহ মহসিন,শাহিন উদ্দিন আক্তার হোসেন, সোহেল রানা,মোহাম্মদ আজাদ,সাজ্জাদ হোসেন উজ্জ্বল, কামাল হোসেন,নাসির উদ্দিন,মোস্তাফিজুর রহমান,শাহরিয়ার হোসেন,কামরুল ইসলাম,মোহাম্মদ হাফিজ,ফিরোজ উদ্দিন,হানড়বান হাওলাদার, মোহাম্মদ ইলিয়াস ও জাহিদির রহমান।
উক্ত মতবিনিময় সভায় মালয়েশিয়া ও বাংলাদেশের মধ্যে জনশক্তি রফতানি সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষরিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রবাসী মন্ত্রী ইমরান আহমদকে আন্তরিক অভিনন্দন জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিকিটের উচ্চমূল্য নিয়ন্ত্রণে আনুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ