Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমরা দেশের জন্য কী করছি, আগে তা ভাবতে হবে : ভূমিমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৫:৩৪ পিএম

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন, দেশ আমাদের জন্য কী করছে, তা চিন্তা না করে দেশের জন্য আমরা কী করতে পারছি, তা আগে চিন্তা করতে হবে। গণকর্মচারী হিসেবে এটিই আমাদের নীতি হওয়া উচিত। ইউনাইটেড ন্যাশনস পাবলিক সার্ভিস অ্যাওয়ার্ড-২০২০ গ্রহণ উপলক্ষে সোমবার ভূমি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক সৌজন্য সভায় ভূমি মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে তিনি এ কথা বলেন।

এ সময় ভূমি সচিব মো. মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। সাইফুজ্জামান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা জাতিসংঘ পুরস্কার অর্জন করেছি। তার নেতৃত্বে উন্নত-সমৃদ্ধ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে অর্পিত দায়িত্ব ভূমি মন্ত্রণালয় সফলতার সঙ্গে পালন করবে।তিনি বলেন, সামনের দুই বছরে আমাদের সেরাটা দেওয়ার চেষ্টা করতে হবে। আমরা নিজেদের কাজকে রেটিং সিস্টেমে নিয়ে এসে কাজ করতে পারি।

ফাইভ স্টার রেটিং হলে, আমাদের ফাইভ স্টারই পেতে চেষ্টা করতে হবে। মন্ত্রী বলেন, আর কিছুদিন পরই ২০২২ সাল শুরু হবে। নতুন বছরে আমরা নতুন করে শপথ নিই, যেন আমরা জাতিকে আরও ভালো কাজ উপহার দিতে পারি। আমরা সবাই মিলে কাজ করলে ইনশাল্লাহ তা পারব। সৌজন্য সভায় ভূমি মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভূমিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ