Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে ৯ ডায়গনস্টিক সেন্টারকে জরিমানা

প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ৯ ডায়গনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের কারণে ৯০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল (সোমবার) উপজেলার পৌর সদরে বিভিন্ন ডায়গনস্টিক সেন্টারে বেলা ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত ওই অভিযান পরিচালনা করেন ভ্রম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্টেট উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব কুমার সরকার।
জানা যায়, মোট ১৪টি ডায়গনস্টিক সেন্টারের মধ্যে শিখা, বুডা, সন্ধানী, সেবা, ল্যাব ওয়ান, আরাফাত ডায়গনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা, নিউ ইনসাফ, নিউ পপুলারকে ৫ হাজার টাকা ও শরীফ ফার্মেসীকে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়। অভিযান পরিচালনার সময় আশা ও সৌরভ ডায়গনস্টিক সেন্টার তালাবদ্ধ করে পালিয়ে যায়।
উপজেলা নির্বাহী অফিসার রাজিব কুমার সরকার জানান, ডায়গনস্টিক সেন্টারগুলোতে লাইসেন্স ও মানসম্মত টেকনিশিয়ান না থাকায় প্রাথমিকভাবে সতর্কতামূলক কিছু জরিমানা করা হয়েছে।
অপরদিকে উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মাহফুজুল আলম মাসুম পৌর সদরের মাছ বাজারে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়ে ১৪ কেজি জাটকা জব্দ ও দুই হাজার টাকা জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এএসএম সানোয়ার রাসেল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈশ্বরগঞ্জে ৯ ডায়গনস্টিক সেন্টারকে জরিমানা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ