Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশ-এর বিশতম ফিন্যান্স এশিয়া প্লাটিনাম অ্যাওয়ার্ড জয়

প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সম্প্রতি সিঙ্গাপুরে আয়োজিত বিশতম ফিন্যান্স এশিয়া প্লাটিনাম অ্যাওয়ার্ড-এ স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বাংলাদেশ ‘বাংলাদেশের শ্রেষ্ঠ বিদেশি ব্যাংক’-এর খেতাব অর্জন করেছে। বিগত বিশ বছরে সর্বোচ্চ মানসম্পন্ন ও ব্যতিক্রম গ্রাহক সেবার প্রেক্ষিতে শ্রেষ্ঠ আর্থিক প্রতিষ্ঠান হিসেবে বিবেচিত হওয়ায় স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের এ অর্জন। পুরস্কার গ্রহণ করেন স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের হেড অব রিটেইল ব্যাংকিং আদিত্য মান্ডলই।
এ প্রসঙ্গে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশের সিইও আবরার এ আনোয়ার বলেন, “বিশতম ফিন্যান্স এশিয়া প্লাটিনাম অ্যাওয়ার্ড অর্জন করতে পারায় আমরা সত্যিই খুব আনন্দিত। দীর্ঘদিন ধরে গ্রাহক সেবায় সর্বোচ্চ অঙ্গীকারের স্বীকৃতির স্মারক এটি। দেশের সার্বিক প্রগতিতে অংশগ্রহণ করতে পেরে এবং সেই সাথে এরূপ আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করতে পেরে আমরা গর্বিত।”
দেশের আর্থিক খাতের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখা, উদ্ভাবনী পণ্য ও সেবায় নেতৃত্ব প্রদানে স্থানীয় বাজারসমূহে সর্বোত্তম অনুশীলনসহ নানাবিধ কর্মপ্রক্রিয়া স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংককে জনপ্রিয় করেছে, যার ফলস্বরূপ এ স্বীকৃতি। ফিন্যান্স এশিয়া কান্ট্রি অ্যাওয়ার্ড আঞ্চলিক আর্থিক সেবা সংস্থাসমূহের মধ্যে শ্রেষ্ঠত্ব নির্ধারণ করে থাকে। এ ধরনের অ্যাওয়ার্ডে স্থানীয় ও আন্তর্জাতিক ব্যাংকিং, বিনিয়োগ ব্যাংকিং এবং ব্রোকারিং ক্ষেত্রে সফলতার ভিত্তিতেই বিজয়ী নির্বাচন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক বাংলাদেশ-এর বিশতম ফিন্যান্স এশিয়া প্লাটিনাম অ্যাওয়ার্ড জয়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ