Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কৃষকলীগের বিক্ষোভ সমাবেশ

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলালের কুরুচিপূর্ণ মিথ্যা মন্তব্য এবং বাংলাদেশের বিরুদ্ধে সাম্রাজ্যবাদী শক্তির ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে কৃষক লীগ। গতকাল বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। কৃষকলীগ সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সংগঠনের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপির নেতৃত্বে কেন্দ্রীয় এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ কৃষক লীগের নেতারা এতে অংশগ্রহণ করেন। এসময় প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিএনপি নেতা আলালের কুশপুত্তলিকা দাহ করা হয়।

এসময় কৃষিবিদ সমীর চন্দ বলেন, আলাল পাকিস্তানী এজেন্ট। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। ফলে পাকিস্তান ও তাদের এদেশীয় প্রেতাত্মা স্বাধীনতাবিরোধী শক্তি বিএনপি-জামাত জোট এই উন্নয়নকে মেনে নিতে পারছে না। তারা দেশে অরাজকতা সৃষ্টি ও শান্তি বিনষ্ট করতে চায়। এসময় কৃষক লীগের সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, মহাবুব-উল আলম শান্তি, হোসনে আরা এমপি, আব্দুল লতিফ তারিন, ড. নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদ

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ