Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লভ্যাংশ সংক্রান্ত সভার ঘোষণা ১৯ কোম্পানির

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত ১৯ কোম্পানি। ঘোষণা অনুযায়ী এসব কোম্পানির বোর্ড সভায় ৩০ জুন, ২০১৬ সমাপ্ত অর্থবছরে আর্থিক প্রতিবেদনের পাশাপাশি লভ্যাংশ ঘোষণা করা হবে বলে মনে করছেন বাজার সংশ্লিষ্টরা। ডিএসই সূত্রে এ জানা গেছে।
লিবরা ইনফিউশনের বোর্ড সভা ২৭ অক্টোবর, বৃহস্পতিবার বিকেল ৩টায়, এএমসিএল প্রাণের বিকেল ৩টায়, রংপুর ফাউন্ড্রির বিকেল ৩টায়, আলহাজ টেক্সটাইলের বিকেল সাড়ে ৪টায়, বেঙ্গল উইন্ডসোর থার্মপ্লাস্টিকসের সভা বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। গোল্ডেন সনের বোর্ড সভা ২৮ অক্টোবর, শুক্রবার বিকেল ৩টায়, গোল্ডেন হার্ভেস্টের সন্ধ্যা সাড়ে ৭টায় এবং হাওয়েল টেক্সটাইলের বোর্ড সভা বিকেল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। জাহিন স্পিনিংয়ের বোর্ড সভা ২৯ অক্টোবর, শনিবার বিকেল ৩টায় অনুষ্ঠিত হবে।
এপোলো ইস্পাতের বোর্ড সভা ৩০ অক্টোবর, রোববার বিকেল সাড়ে ৩টায়, প্রাইম টেক্সটাইলের বিকেল ৩টায়, মেঘনা কনডেন্স মিক্লের দুপুর আড়াইটায়, মেঘনা পেটের বিকেল ৩টায়, বিডি অটোকার্সে বিকেল ৩টায়, ম্যাকসন স্পিনিংয়ের বিকেল সাড়ে ৩টায় এবং মেট্রো স্পিনিংয়ের সভা বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। উসমানিয়া গøাসের বোর্ড সভা ৩১ অক্টোবর, সোমবার বিকেল সাড়ে ৩টায়, মোজাফফর হোসেন স্পিনিংয়ের বিকেল ৩টায় এবং ঢাকা ডাইংয়ের সভা বিকেল ৫টায় অনুষ্ঠিত হবে। Ñওয়েবসাইট



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লভ্যাংশ সংক্রান্ত সভার ঘোষণা ১৯ কোম্পানির
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ