Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সত্যি চমক দিলেন সৈয়দ আশরাফ

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে ‘নতুন নেতৃত্ব আসছে’, ‘নেতৃত্বে চমক আসছে’ এসব বিগত কিছুদিন ধরে বলে আসছিলেন দলটির বিদায়ী সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। গতকাল রবিবার বিকালে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে আওয়ামী লীগের কাউন্সিলে দলের সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদেরের নাম প্রস্তাব করে সত্যিই চমক দিলেন সৈয়দ আশরাফ। কাউন্সিল অধিবেশনে সৈয়দ আশরাফের হঠাৎ এমন চমক উপস্থিত কাউন্সিলররা তুমুল করতালির মধ্য দিয়ে সানন্দে গ্রহণ করেন।
সাধারণ সম্পাদক হিসেবে ওবায়দুল কাদেরের নাম সৈয়দ আশরাফের এই প্রস্তাবের মধ্য দিয়ে পরিণতি পাওয়ায় গত সপ্তাহ ধরে আওয়ামী লীগে যে গুঞ্জন, জল্পনা-কল্পনা চলছিল তা সত্যি প্রমাণিত হলো।
এর আগে গত শুক্রবার রাতে সৈয়দ আশরাফ বলেছিলেন ‘কী হবে তা আমি আর নেত্রী জানি।’ তার সেই কথাই সত্য হলো। এক সময়ের ছাত্রলীগের সভাপতি ও বর্তমান সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দেশের প্রাচীন রাজনৈতিক দল আওয়ামী লীগের দ্বিতীয় গুরুত্বপূর্ণ নেতা হিসেবে অধিষ্ঠিত হলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সত্যি চমক দিলেন সৈয়দ আশরাফ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ