Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার সাথে চীনের ভাইস মিনিস্টারের সাক্ষাৎ

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৩২ পিএম, ২২ অক্টোবর, ২০১৬

স্টাফ রিপোর্টার : বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেছেন চীনা কমিউনিস্ট পার্টির আন্তর্জাতিক বিভাগের ভাইস মিনিস্টার জিয়াং শি উসং। গতকাল সন্ধ্যায় গুলশান তার কার্যালয়ে ৫০ মিনিট স্থায়ী এই বৈঠক হয়।
বৈঠকে দুই দেশের স্বার্থসংশ্লিষ্ট বিষয়াদি ছাড়া চীনা কমিউনিস্ট পার্টি ও বিএনপির মধ্যকার সম্পর্ক নিয়ে আলোচনা হয়েছে বলে নেতারা জানান।
জিয়াং শি উসং’র নেতৃত্বে প্রতিনিধি দলে আরো ছিলেন সিপিসির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের মহাপরিচালক ইয়ান জেহেবিন, উপ-পরিচালক জিয়া পেং, কাও ঝিগাং প্রমুখ।
এই বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, সাবেক সেনাপ্রধান মাহবুবুর রহমান, চেয়ারপার্সনের উপদেষ্টা রিয়াজ রহমান, সাবিহ উদ্দিন আহমেদ উপস্থিত ছিলেন।
গত ১৪ অক্টোবর চীনের প্রেসিডেন্ট শি জিন পিংয়ের সাথে খালেদা জিয়ার বৈঠকের পর চীনা কমিউনিস্ট পার্টির প্রতিনিধি দলের সাথে সাক্ষাৎ হলো।



 

Show all comments
  • শাহে আলম ২৩ অক্টোবর, ২০১৬, ১২:২০ পিএম says : 1
    এসব বৈঠক করে কী লাভ ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়ার সাথে চীনের ভাইস মিনিস্টারের সাক্ষাৎ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ