Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বোনকে হাসপাতালে ভর্তি করে বাসায় ফেরা হলো না ভাইয়ের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর মোহাম্মদপুরের মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে ট্রাকচাপায় এমদাদ হোসেন (৬০) নামের এক সংবাদকর্মী নিহত হয়েছেন। তিনি দৈনিক সংবাদ পত্রিকায় প্রুফ রিডার হিসাবে কর্মরত ছিলেন। গত শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে দুর্ঘটনাটি ঘটে। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত এমদাদ হোসেন দীর্ঘ দিন দৈনিক ইনকিলাবেও কর্মরত ছিলেন।
নিহতের ছোট ভাই মো. সেলিম বলেন, শুক্রবার রাতে ছোট বোনকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করে ডেমরার শারুলিয়ার বাসায় ফিরছিলেন বড় ভাই এমদাদ। পথে মুক্তিযোদ্ধা টাওয়ারের সামনে এলে একটি ট্রাক আমার ভাইকে মোটরসাইকেলসহ চাপা দেয়। পরে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানান আমার ভাই আর নেই।
তিনি আরও জানান, আমার ভাই দীর্ঘদিন ধরে দৈনিক সংবাদে প্রুফ রিডার হিসাবে কাজ করে। ঘাতক ট্রাকটি কেউ আটক করতে পারেনি। আমরা ময়না তদন্ত ছাড়াই লাশ টাঙ্গাইলের নাগরপুর নিয়ে যাওয়া হয়। তার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।
মোহাম্মদপুর থানার পরিদর্শক (অপারেশনস) মো. দুলাল হোসেন বলেন, শুক্রবার রাতে ট্রাক চাপায় এমদাদ হোসেন নামে এক ব্যক্তির মৃত্যু হয়। তার ছোট ভাই পুলিশের সহকারী এএসআই। পরিবারের কোনো অভিযোগ না থাকায় আমরা ময়না তদন্ত ছাড়াই তার পরিবারের কাছে গতকাল দুপুর সাড়ে ১২টায় লাশ হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেরা হলো না ভাইয়ের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ