Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জঙ্গি কর্মকান্ডে অর্থ যোগানদাতাদের ধরা হবে স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জঙ্গিদের অর্থ যোগানদাতাদের ধরা হবে। তাদের ইতোমধ্যেই শনাক্তও করা হয়েছে। তিনি আরো বলেন, আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে রাজধানীতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানের সম্মেলন কেন্দ্রস্থল এবং এর আশপাশসহ সর্বত্রই নিরাপত্তা ঢেলে সাজানো হয়েছে। সারা দেশ থেকে নেতাকর্মীরা ঢাকায় এসেছেন পুলিশের পাশাপাশি নেতাকর্মীরাও নিরাপত্তার দায়িত্বে আছেন।
গতকাল (শুক্রবার) রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) ডিজিটাল মেলার (ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬) এক অনুষ্ঠান শেষে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।
তিনি বলেন, ‘জঙ্গিদের অর্থ যোগানদাতাদের ধরা হবে। তাদের ব্যাপারে ইতোমধ্যে গোয়েন্দারা তথ্য পেয়েছে। তদন্তের স্বার্থে তাদের নাম প্রকাশ করা যাচ্ছে না।
সাইবার সিকিউরিটি বিষয়ক সেমিনার শেষে মন্ত্রী আরো বলেন, ‘জঙ্গিদের কারা অর্থ দিয়েছে, তাদের তথ্য পাওয়া গেছে। এদের কয়েকজন গ্রেপ্তার হয়েছে। বাকিদের গ্রেপ্তারে গোয়েন্দারা কাজ করছে। জঙ্গিবাদে অনেক অর্থ ব্যয় করা হয়েছে।
এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, সারাদেশ থেকে দলীয় নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে সম্মেলনে যোগ দেবেন। এ কারণে এখানে নিরাপত্তায় সর্বাধিক গুরুত্ব দেয়া হয়েছে। একই সঙ্গে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যে কোনো হুমকির মোকাবেলায় প্রস্তত রয়েছে। নিরাপত্তায় দলীয় নেতাকর্মীরাও থাকবেন।
২২ ও ২৩ অক্টোবর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জঙ্গি কর্মকান্ডে অর্থ যোগানদাতাদের ধরা হবে স্বরাষ্ট্রমন্ত্রী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ