Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে বাসচালককে পিটিয়ে হত্যার ঘটনায় গ্রেফতার ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২১, ১২:০৫ এএম

নগরীতে এক বাস চালককে পিটিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার ভোর বায়েজিদ থানার আমিন কলোনী থেকে তাদের গ্রেফতার করা হয়। তারা হলেন- মো. আনোয়ার হোসেন (২৯), মো. মোর্শেদ (১৯) ও মো. রবিউল (২৩)। বায়েজিদ থানার ওসি মো. কামরুজ্জামান জানান তারা পরস্পরের আত্মীয়।

গত ২৬ নভেম্বর রাতে আমিন জুট মিলে এলাকায় হাটহাজারী থেকে শহরের দিকে আসা এক বাস চালককে সাইড না দেওয়ায় মারধর করেন মাইক্রোবাস আরোহীরা। পিটুনিতে আহত বাস চালক আব্দুর রহিমকে (৪৬) হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় পরিবহন শ্রমিকদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে। পরদিন তারা হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে হাটহাজারী ও নগরীর অক্সিজেন এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ সমাবেশ করে। পুলিশ জানায়, অভিযোগ পেয়েই পুলিশ ওই মাইক্রোবাস আরোহীদের সন্ধানে কাজ শুরু করে। হাটহাজারী থানার চৌধুরী হাট থেকে নগরীর মুরাদপুর পর্যন্ত ৭০টি সিসি ক্যামেরার ভিডিও সংগ্রহ করে অভিযুক্তদের শনাক্ত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসচালককে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ