Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রিপলাভার চট্টগ্রাম পর্যটন মেলার টাইটেল স্পন্সর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২১, ৭:৩৯ পিএম

দেশের শীর্ষস্থানীয় অনলাইন ট্রাভেল এজেন্সি (ওটিএ) ট্রিপলাভার দি বাংলাদেশ মনিটর আয়োজিত চট্টগ্রাম আন্তর্জাতিক পর্যটন মেলা- চিটাগং ট্রাভেল মার্ট-২০২২ এর টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে।

বিগত দুই বছর বিশ্বব্যাপী কোভিড-১৯ এর তান্ডবে বিধ্বস্ত দেশের পর্যটন শিল্পকে উজ্জীবিত করার লক্ষ্যে ভ্রমণ ও পর্যটন বিষয়ক পাক্ষিক দি বাংলাদেশ মনিটর দ্বাদশবারের মতো বন্দর নগরী চট্টগ্রামে আগামী ৬ই জানুয়ারী থেকে ৩-দিনব্যাপী এ’মেলা আয়োজনের উদ্যোগ গ্রহণ করেছে।

সম্প্রতি ঢাকায় বাংলাদেশ মনিটরের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে এতদসংক্রান্ত একটি চুক্তিতে স্বাক্ষর করেন দি বাংলাদেশ মনিটরের নির্বাহী সম্পাদক ড. ফরহাদ কামাল এবং ট্রিপলাভার লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক নিশা তাসনিম শেখ। অনুষ্ঠানে বাংলাদেশ মনিটর ও ট্রিপলাভারের ঊর্ধ্বতন কর্মকতাবৃন্দ উপস্থিত ছিলেন।

পর্যটন মেলাটি চট্টগ্রামের দি পেনিনস্যুলা চিটাগং হোটেলে অনুষ্ঠিত হবে এবং দেশবিদেশের বিভিন্ন এয়ারলাইন, ট্যুর অপারেটর, হোটেল, মোটেল, স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠানসহ অন্যান্যরা এ মেলায় অংশ গ্রহণ করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ