Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সম্মেলনে বিশৃঙ্খলা করলে গ্রেপ্তার করা হবে : মায়া

প্রকাশের সময় : ২১ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দলের সম্মেলনে নেতাকর্মীদের সুশৃঙ্খল থাকার আহ্বান জানিয়ে তা না হলে গ্রেপ্তারের হুমকি দিয়েছেন আওয়ামী লীগ নেতা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। তিনি বলেন, সম্মেলনে নির্দিষ্ট কার্ড গলায় দিয়ে ভেতরে প্রবেশ করতে হবে। কার্ড ব্যতীত কেউ ভিতরে প্রবেশ করতে পারবে না। কেউ যদি কোনো প্রকার ঝামেলা করে সে আওয়ামী লীগের কর্মী হলেও তাকে গ্রেপ্তার করবে আইন-শৃঙ্খলা বাহিনী। গতকাল (বৃহস্পতিবার) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে খাদ্য উপ-কমিটির বৈঠক থেকে বেরিয়ে সবার উদ্দেশে এ হুঁশিয়ারির কথা বলেন মায়া।
সম্মেলনের খাদ্য উপ-কমিটির আহ্বায়ক মায়া জানান, সম্মেলনে খাবার সরবরাহে প্রতিটি বিভাগ থেকে ছাত্রলীগের ২০ জন, যুবলীগের ১০ জন, স্বেচ্ছাসেবক লীগের ২০০ জন করে থাকবেন। এছাড়া শ্রমিক লীগ, মহিলা লীগ, যুব মহিলা লীগ কর্মী মিলিয়ে মোট ১০০০ জন স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবেন।
সম্মেলনস্থলে খাবার সরবরাহ হবে ১০টি স্থান থাকবে এবং প্রতিটি বুথে ১০০ জন করে স্বেচ্ছাসেবক থাকবেন বলেও জানান মায়া।
তিনি বলেন, যারা খাদ্য সরবরাহের প্রতিনিধি তাদের রমনা কালী মন্দিরের গেট দিয়ে প্রবেশ করতে হবে এবং অবশ্যই গলায় কার্ড ঝুলিয়ে আসতে হবে।
খাদ্য উপ-কমিটির বৈঠকে উপ-কমিটির সদস্য খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান, ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক জাকির হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলনে বিশৃঙ্খলা করলে গ্রেপ্তার করা হবে : মায়া
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ