Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নাগেশ্বরীতে ৬ প্রতিষ্ঠানকে ২৪ হাজার অর্থ জরিমানা

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা শহরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৬ প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার দুপুরে বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এই অর্থদ- করে।
কুড়িগ্রাম ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক শেখ সাদী জানান, নাগেশ্বরী বাজারে খাদ্যপণ্যে নিষিদ্ধ দ্রব্য ও পচাবাসি খাবার রাখার অপরাধে এশিয়া সুইটসকে ১০ হাজার টাকা, অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাদ্য তৈরির অপরাধে বনফুল হোটেলকে ৫ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ সাবান ও ভেজাল পণ্য রাখার অপরাধে মোল্লা ট্রেডার্সকে ৫ হাজার টাকা, পচাবাসি মিষ্টান্ন রাখার অপরাধে চয়েজ মিষ্টান্ন ভান্ডারকে ২ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ কসমেটিকস রাখার অপরাধে চাঁদনী পেপার হাউসকে ১ হাজার টাকা এবং খাদ্যে ক্ষতিকর দ্রব্য রাখার অপরাধে হোটেল তাজকে ১ হাজার টাকাসহ মোট ২৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অভিযান পরিচালনাকালে জেলা সেনিটারী ইন্সপেক্টর জহুরুল ইসলাম, নাগেশ্বরী উপজেলা সেনিটারী ইন্সপেক্টর পবিত্র কুমার সরকার, চেম্বার সদস্য রহমত আলী সরকার ও নাগেশ্বরী থানা পুলিশের একটি টিম অংশ নেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাগেশ্বরীতে ৬ প্রতিষ্ঠানকে ২৪ হাজার অর্থ জরিমানা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ