Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রিজভী আহমেদ জামিনে কারামুক্ত

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জামিনে কারামুক্ত হয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। গতকাল বুধবার বিকেল সোয়া পাঁচটার দিকে তিনি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে মুক্তি পান। কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২-এর জেলার মো. নাশির আহমেদ সাংবাদিকদের জানান, গত মঙ্গলবার রাতে রিজভী আহমেদের জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছায়।
যাচাই-বাছাই শেষে বুধবার বিকেল সোয়া পাঁচটার দিকে তাকে মুক্তি দেয়া হয়। গত ২৯ আগস্ট তাকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছিল। কেন্দ্রীয় ছাত্রদল নেতা সঞ্জয় দে রিপন ইনকিলাবকে বলেন, রিজভীকে কারা ফটকে স্বাগত জানাতে সকাল থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা জড়ো হন। গাজীপুর জেলা বিএনপিসাধারণ সম্পাদক কাজী ছাইয়েদুল আলম, বিএনপির কেন্দ্রীয় নেতা হুমায়ুন কবীর খান, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মীর সরাফত আলী প্রমুখ কারা ফটকে রিজভীকে স্বাগত জানান।
এদিকে আদাবরের বাসায় ফিরলে দলীয় নেতাকর্মীরা তার বাসায় ভিড় জমান এবং ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
নাশকতার অভিযোগে ২০১৩ ও ২০১৫ সালে মতিঝিল, রমনা ও খিলগাঁও থানায় একটি করে এবং পল্লবী থানায় দুটি করে মামলা হয়। এসব মামলায় রিজভী গত ১৮ আগস্ট নিম্ন আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে আদালত তা নাকচ করে তাঁকে কারাগারে পাঠান। পরে উচ্চ আদালত থেকে জামিন পান রিজভী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী আহমেদ জামিনে কারামুক্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ